সোমবার উদ্বোধন হচ্ছে নিউজ পোর্টাল ‘দ্য এডিটরস’

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 20 ভিউস

প্রেস বিজ্ঞপ্তি: আগামীকাল ২ সেপ্টেম্বর সোমবার উদ্বোধন হতে যাচ্ছে প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি সম্পাদিত পরীক্ষামূলক প্রচারে থাকা মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য এডিটরস ডট নেট। ফুল ফিচারড নিউজ পোর্টাল হিসেবে দ্য এডিটরস-এ সকল ধরনের নিউজের পাশাপাশি থাকছে সমসাময়িক বিষয় নিয়ে টক শো ‘রাজনৈতিক সদিচ্ছা কতটুকু’। স্থানীয় কবি-সাহিত্যিকদের সাহিত্য কর্ম ও জীবনী নিয়ে রয়েছে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক অনুষ্ঠান ‘সাহিত্য আড্ডা’। রয়েছে ইতিহাস, ঐতিহ্য ও পর্যটন বিষয়ক অনুষ্ঠান ‘ভ্রমণ’। মুক্তিযুদ্ধ বিষয়ক অনুষ্ঠান ‘রণাঙ্গনের গল্প’র পাশাপাশি থাকছে তৃণমূলের সমস্যা ও সম্ভাবনা বিষয়ক অনুষ্ঠান ‘দূর গ্রাম’। বিশেষ প্রতিভা অথবা নতুন কিছু খুঁজে বের করার অনুষ্ঠান ‘অন্বেষণ’। স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে থাকছে বিশেষ অনুষ্ঠান ‘কুইজ-কুইজ’। রয়েছে নাগরিক সমস্যা তুলে ধরার অনুষ্ঠান ‘জনদুর্ভোগ’। স্বাস্থ্য ও পরামর্শ বিষয়ক অনুষ্ঠান ‘স্বাস্থ্য কথা’র পাশাপাশি থাকছে কৃষি ও পরামর্শ বিষয়ক অনুষ্ঠান ‘কৃষিকথা’।
মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল theeditors.net (দ্য এডিটরস ডট নেট) এর সব খবর ও অনুষ্ঠান দেখা যাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক (facebook.com/theeditors.net) ও ইউটিউব চ্যানেলেও (youtube.com/theeditorsnews). নতুনত্বের চ্যালেঞ্জ নিয়ে ইতোমধ্যে প্রতিষ্ঠানটিতে যোগ দিয়েছে এক ঝাক তরুণ কর্মী।
দ্য এডিটরস এর সম্পাদক প্রবীণ সাংবাদিক শেখ আব্দুল ওয়াজেদ কচি শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দ্য এডিটরস’র অনুষ্ঠানগুলো দর্শক-শ্রোতাদের খোরাকও যেমন মেটাবে, তেমনি অনুষ্ঠানগুলোর মাধ্যমে তুলে ধরা হবে জনগণের কথা।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!