হার্ড ছিদ্র কাকলীর,বাঁচাতে চা বিক্রেতা পিতার আকুতি

কর্তৃক Ayub hossaen Rana
০ কমেন্ট 115 ভিউস

বিশেষ প্রতিবেদক,তালা: তালার তেঁতুলিয়া গ্রামের চা বিক্রেতা কাজী আলমের কন্যা সন্তান কাজী মেধা অক্তার কাকলীর হার্ড ছিদ্র হয়ে গিয়েছে।চিকিৎসা করাতে প্রয়োজন ৪-৫ লক্ষাধিক টাকা। অসহায় পিতা বিত্তবাননের কাছে সাহায্যর আকুতি জানিয়েছেন।

অসুস্থ কাজী মেধা আক্তার কাকলী তালা উপজেলাধীন এ জে ডি পি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী। এবছর এস এস সি পরীক্ষার্থীয় অংশগ্রহণ করেছেন।এইতো কয়েক মাস আগে পড়লেখা আর সহপাঠীদের সাথে খেলাধুলা ও আনন্দ করে দিন কাটছিল কাজী মেধা অক্তার কাকলী(১৬)। তিনি এবার এসএসসি পরীক্ষাও দিয়েছেন। কিন্তু বিধবাম হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন কাকলী। পরীক্ষা-নিরীক্ষা অন্তে পিতা জানতে পারেন কাকলীর হার্ড ছিদ্র হয়ে গেছে।তাকে দ্রুত অপারেশন করাতে হবে,প্রয়োজন ৪-৫ লক্ষাধিক টাকা। কাকলীর পিতা একজন চা বিক্রেতা হওয়ার তার পক্ষে চিকিৎসা করার কোন প্রকার সম্ভব হচ্ছেনা। কাজী কাকলী বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার আহসানুল কবির এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন । বিনা চিকিৎসায় হারাতে চলেছে মেধাবী শিক্ষার্থী কাজী কাকলী।

কাজী কাকলীর পিতা কাজী আলম জানান, হঠাৎ করে আমার মেয়ে কাকলী অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতাল ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা অন্তে জানতে পারি তার হার্ড ছিদ্র হয়ে গিয়েছে। ইতি মধ্যেই ধরে চিকিৎসা করাতে গিয়ে জায়গাঁ জমি বিক্রি করে সর্বশান্ত হয়ে গিয়েছি। চিকিৎসক দের তথ্য মতে এখনি কাজী কাকলীর হার্ডে রিং পরাতে হবে তার তার জন্য প্রায় ৪-৫ লক্ষ টাকা প্রয়োজন। আমি একজন চা বিক্রেতা আমার পক্ষে এতটাকা ম্যানেজ করা অসম্ভব হয়ে পড়েছে। তাই আমি সমাজের বৃত্তবানদের কাছে আমার মেয়েকে বাঁচাতে সাহায্যর আবেদন জানাচ্ছি।

কাজী মেধা আক্তার কাকলীর চিকিৎসা করতে সাহায্য পাঠানোর ঠিকানা পিতা কাজী আলম বিকাশ ও নগদ ০১৭১৪৬৩২৩৩১, সোনালী ব্যাংক তালা শাখার একাউন্ট নাম্বার ২৮২০১০০০১৯৮৯৩।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!