আওয়ামী লীগকে শুধু নিয়ে নয়, দিতেও জানতে হবে-দিদার বখত

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 11 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের স্মরনে সাতক্ষীরার তালায় শোক র‌্যালী, স্মরন সভা, মিলাদ মাহফিল ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল সাতটা থেকে তালা ডাকবাংলোয় কর্মসূচী শুরু হয়।
সকাল সাতটা থেকে বেলা ১০ টা পর্যন্ত চলে কোরআন তেলোওয়াত। বেলা ১০ টায় শুরু হয় শোক র‌্যালী। র‌্যালীটি তালা উপশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তালা ডাকবাংলো চত্বরে স্মরনসভায় মিলিত হয়।
তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান এস.এম নজরুল ইসলামের সভাপতিত্বে স্মরন সভা ও দোয়ানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত।উপজেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক এস,এম জাহাঙ্গীর হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ তপন, তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন, তালা উপজেলা জাপার সাধারণ সম্পাদক এস.এম আলাউদ্দীন, সাংগঠণিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, তালা সদর ইউনিয়ন জাপা সভাপতি আব্দুল জলিল, যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ শাখাওয়াতুল করিম পিটুল, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় কমিটির নেতা রাজীবুল্লা রাজু, তালার সভাপতি সরদার কবির, জেলা ছাত্র সমাজের সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সিনিয়র সহ সভাপতি জুলফিকার রায়হান, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান সুমন, তালা উপজেলা ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদারসহ আরও অনেকে।
অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যানের তথ্য বিষয়ক উপদেষ্টা সৈয়দ দিদার বখত জাপা চেয়ারম্যান এরশাদের স্মৃতিচারন করে বলেন, এরশাদের শাসনামল ছিল বাংলাদেশের স্বর্ণযুগ। বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে আর পল্লীবন্ধুর নেতৃত্বে সারাদেশে একযোগে উন্নয়নের গণজোয়ার বয়েছে। এরশাদের সকল উন্নয়ন প্রকল্প ছিল গ্রাম বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের প্রকল্প।জাপার এই প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, আওয়ামী লীগ ১৯৯৬ সাল থেকে শুরু করে বর্তমান পর্যন্ত জাতীয় পার্টির সহযোগিতা নিয়েই ক্ষমতায় এসেছে। তবে ক্ষমতায় এসেই তারা ভুলে যায়। এ সময় তিনি আওয়ামী লীগকে উদ্দেশ্যে করে বলেন, শুধু নিতে জানলে হবে না, দিতেও জানতে হবে।
শেষে দোয়ানুষ্ঠান পরিচালনা করেন আধ্যাতিœক সাধক এজাহার আলী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল আলীম। অনুষ্ঠানে তালা উপজেলাসহ ১২টি ইউনিয়নের বিভিন্ন স্তরের হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে মুঠোফোনের মাধ্যমে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ও এরশাদের জন্য দোয়া কামনা করেন জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!