আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন উপলক্ষে জেলা ব্যাপী নানা কর্মসূচি গ্রহন

0 ১০৯

নিজস্ব প্রতিবেদক: আজ ৯ ডিসেম্বর। আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে জেলা ব্যাপী নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে।

“আপনার অধিকার, আপনার দায়িত্ব,” এই প্রতিপাদ্য সামনে রেখে জেলা প্রশাসন ও দুদক এর উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ০৬ টায় সরকারিÑবেসরকারি প্রতিষ্ঠানে ব্যানার স্থাপন, সকাল ০৮ টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জাতীয় সঙ্গীত, পতাকা উত্তোলণ, ফেস্টুন ও বেলুন উড়ানোর মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হবে।

০৯ টায় একই স্থানে মানববন্ধন ও শিল্পকলা একাডেমিতে আলোচনাসভা আয়োজন করা হয়েছে। আলোচনাসভা শেষে সততা স্টোর আছে এমন ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ১৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে দুদকের শিক্ষা উপকরণ বিতরণ করা হবে। দিবস শেষে সন্ধ্যা ০৬ টায় দুর্নীতি বিরোধী তথ্যচিত্র প্রদর্শন করা হবে।

দিবস টি যথাযথভাবে বাস্তবায়নের জন্যে জেলা প্রশাসন, সদর উপজেলা প্রশাসন, জেলা ও সদর উপজেলা পর্যয়ের সকল সরকারি/রাষ্ট্রায়ত্ত সংস্থা, ব্যাংক, স্থানীয় সরকার প্রতিনিধি, সাংবাদিক, ইউপি চেয়াম্যান ও সচিব, বিএনসিসি, গার্লস গাইড, স্কাউটস, এনজিও ও সুশীল সমাজ প্রতিনিধিগনের সকল কার্যক্রমে উপস্থিত থাকার জন্য জেলা প্রশাসন ও দুদকের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।


error: Content is protected !!