আয়ারল্যান্ডের বিপক্ষে চমক মৃত্যুঞ্জয়

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 49 ভিউস

স্পোর্টস ডেস্ক:

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি পেসার মৃতুঞ্জয় চৌধুরী। চোটের কারণে দলে নেই পেসার তাসকিন আহমেদ।

ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক সময়ে ধারাবাহিকভাবে পারফর্ম করে যাচ্ছেন মৃতুঞ্জয়। তারই পুরস্কার পেলেন ২১ বছর বয়সী এই পেসার। ২০২১ সালে যুব বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলে ছিলেন মৃতুঞ্জয় চৌধুরী।

জাকির হাসানের চোটে আয়ারল্যান্ডের বিপক্ষে গত ওয়ানডে সিরিজে সুযোগ মেলে রনি তালুকদারের। আইরিশদের বিপক্ষে অ্যাওয়ে সিরিজেও তিনি দলে আছেন।

সিরিজটি ওয়ানডে সুপার লীগের অন্তর্ভুক্ত। যদিও বাংলাদেশ আগেই ওয়ানডে বিশ্বকাপ খেলা নিশ্চিত করেছে। তবে এই সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে পারলে কপাল খুলে যাবে আয়ারল্যান্ডেরও।

আর টাইগাররা একটি ম্যাচ জিতলেও সরাসরি বিশ্বকাপ খেলা নিশ্চিত হবে দক্ষিণ আফ্রিকার।
এছাড়া বলার মতো কোনো চমক নেই দলে। আগামী ৯ মে ইংল্যান্ডে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ১২ ও ১৪ মে মাঠে গড়াবে সিরিজের বাকি দুই ম্যাচ।

বাংলাদেশ দল:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মোহাম্মদ মৃতুঞ্জয় চৌধুরী।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!