আশাশুনিতে মুক্তিযোদ্ধাকে মারপিটকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0 ৬৫

নিজস্ব প্রতিবেদক: আশাশুনির খাজরা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ইবাদুল মোল্যাকে মারপিটকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১২টায় খাজরা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে আশাশুনি উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দের ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা মোজাম্মল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা দীনেশ মন্ডল, মেম্বর ইব্রাহিম গাজী, শ্যামাপদ ঘোষ, রিপন হোসেন ও সিরাজুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, খাজরা ইউনিয়নে খুলনা থেকে আগত বিএনপি নেতা অহিদুল ইসলামের মদদে তার সহযোগিরা খাজরা ইউনিনের মুক্তিযোদ্ধা কমান্ডার এবাদুল মোল্যাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে আহত করেছে। তারা আরও বলেন, মেম্বর বিপ্লব গত ২২ নভেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবে চেয়ারম্যান ডালিমের পক্ষে সাংবাদিক সম্মেলনে অংশ নেয়ায় ওহিদুল তার নিজ ফেসবুকে বিপ্লবকে মা……… (কুরুচিপূর্ণ ভাষায়) সম্বোধন করে ভোটের পরে দেখে নেয়ার হুমকি দিয়ে স্টাটাস দিয়েছে। একজন বীরমুক্তিযোদ্ধা এবং একজন ইউপি সদস্যকে তারা এভাবে আহত ও সম্মানহানী করতে পারে না। আমরা এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি বীরমুক্তিযোদ্ধাকে মারপিটের মদদদাতা বিএনপি নেতা অহিদুল এবং তার সহযোগিদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতা, ইউপি সদস্য ও সাধারণ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বীর মুক্তিযোদ্ধা এবাদুল মোল্যা সহ অন্যান্যরা। পরদিন ২৩ নভেম্বর সকাল ৮টার দিকে বর্তমান চেয়ারম্যান ডালিম সমর্থীত বীর মুক্তিযোদ্ধা এবাদুল মোল্যা তুয়ারডাঙ্গা মৎস্য সেটের উদ্দেশ্যে রওনা হয়ে পথিমধ্যে গদাইপুর গ্রামে ইউপি চেয়ারম্যান প্রার্থী অহিদুল মোল্যার বাড়ীর সামনে পৌছালে অহিদুল সমর্থক কয়েকজন তার গতিরোধ করে বর্তমান চেয়ারম্যান ডালিমের পক্ষে সাতক্ষীরা প্রেসক্লাবে তাদের নেতা অহিদুলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করেছে কেন জানতে চায়। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ীভাবে মারপিট করে রক্তাক্ত জখম করা হয়। পওে আহত অবস্থায় তাকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে আহত বীর মুক্তিযোদ্ধা এবাদুল মোল্যা আশাশুনি থানায় একটি লিখিত এজাহার দায়ের করে।


error: Content is protected !!