আশাশুনিতে ৫ চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র জমা

0 ১০৫

আশাশুনি প্রতিবেদক: আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫ জন চেয়ারম্যান প্রার্থী উপজেলা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার  প্রার্থীরা নিজেরা বা তাদের প্রতিনিধির মাধ্যমে মনোনয়নপত্র জমা প্রদান করেন।

স ম সেলিম রেজা মিলন: আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান ও আগামী নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স ম সেলিম রেজা মিলন সোমবার উপজেলা নির্বচন অফিসার মোঃ কামরুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ব্যাংকার আব্দুল কুদ্দুস, যুবলীগ নেতা তাহমিদ হোসেন ডেবিট, শ্রমিক লীগ নেতা মোঃ মনিরুজ্জামান বিপুল, তৈবুর রহমান, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান, আল আমিন প্রমুখ তার সাথে ছিলেন।

ঢালী মোঃ সামছুল আলম: আশাশুনি সদর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঢালী মোঃ সামছুল আলম উপজেলা নির্বাচন অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি নেতা-কর্মীদের নিয়ে আল্লাহর নাম করে মনোনয়নপত্র জমা দেন। পরে তিনি ইউনিয়নের সকলের কাছে দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন। তিনি নির্বাচনে আনারস প্রতিক চেয়েছেন। এসময় এলাকার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও সাধারণ ভোটাররা তার সাথে উপস্থিত ছিলেন।

মোঃ আব্দুল হান্নান: উপজেলার বুধহাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান। বুধহাটা ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান আবদুল হান্নান সোমবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কাছে মনোনয়নপত্র জমা প্রদান করেন। এসময় বিভিন্ন নেতৃবৃন্দ ও সমর্থক তার সাথে ছিলেন।

মোঃ নজরুল ইসলাম: উপজেলার শোভনালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোঃ নজরুল ইসলাম। ইউনিয়ন পরিষদের মেম্বার হিসাবে দায়িত্ব পালনকারী নজরুল ইসলামের ভাই শহিদুল ইসলাম একাধিকবার চেয়ারম্যান হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছিলেন। নমিনেশনপত্র জমাদানের সময় এলাকার গন্যমান্যব্যক্তি, কর্মী ও সমর্থকবৃন্দ তার সাথে ছিলেন।

ওমর সাকী পলাশ: উপজেলার কুল্যা ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ওমর সাকি পলাশ। ওমর সাকি পলাশ এর চাচা মরহুম এস এম রফিকুল ইসলাম একাধিকবার ইউপি চেয়ারম্যান হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছিলেন। সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার আগ পর্যন্ত তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এসময় এড. খোরশেদ আলম, শিক্ষক আলমগীর হোসাইন, খলিলুর রহমান, ডাঃ আঃ আলিমসহ বহু নেতাকর্মী ও সমর্থক তার সাথে ছিলেন।


error: Content is protected !!