আশাশুনির চেয়ারম্যান প্রার্থী হোসেনুজ্জামানের গণসংযোগ

0 ৬৯

আশাশুনি প্রতিবেদক: আশাশুনি সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তরুণ আওয়ামীলীগ নেতা এস এম হোসেনুজ্জামান হোসেন। শুক্রবার (২৬ নভেম্বর) দিনভর তার পক্ষে নির্বাচনী গণসংযোগ, লিফলেট বিতরণ ও মতবিনিময় করা হয়।

দিনের শুরুতে জেলেখালি মৎস্য সেটে গণসংযোগ করা হয়। পরে নিজ বাসায় হাফেজিয়া মাদরাসার ছাত্রদের নিয়ে খতমে কোরআন এবং দুপুরে জুম্মার নামাজ আদায় করেন আশাশুনি দক্ষিণপাড়া জামে মসজিদে। মসজিদে মুসল্লিদের উদ্দেশ্যে আলোচনা রাখেন। নামাজ শেষে আশাশুনি গাছতলা দক্ষিণপাড়া যুবসংঘের আয়োজনে সিনিয়র ও জুনিয়র ক্রিকেট দলের খেলা উদ্বোধন করেন। এরপর থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের গুচ্ছগ্রাম, দূর্গাপুর, আদালতপুর, কোদন্ডা,  হাড়িভাঙ্গা ও আদালতপুর বাজারের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করা হয়। গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী হোসেনুজ্জামান হোসেন সাধারণ মানুষের নিকট বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন ও লিফলেট বিতরণ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আছাদুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক বদিউজ্জামান মন্টু, নাসির সরদার, সাদেক সরদার, যুবলীগ নেতা তারিকুল ইসলাম, আল মামুন, শ্রমিকলীগ নেতা আলমগীর হোসেন, তরুণলীগ সভাপতি মোতাহার হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম, ইসমাইল হোসেন, সমরেশ চক্রবর্তী, মিরিন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলিম হোসেন, রহমান, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান তাজ, আশিক হোসেন, সাইফুল্লাহ, শিমুল মন্ডল, সঞ্জীব মন্ডল, মৃন্ময় মন্ডল, সুমন, ওসমান গাজী, ফরহাদ হোসেন সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!