ঈদুল আযহা উপলক্ষে সাতক্ষীরা বাসীকে ডাঃ রুহুল হক এমপি’র শুভেচ্ছা

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 11 ভিউস

নিজস্ব প্রতিবেদক:  আজ ১২ আগষ্ট (সোমবার) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাতক্ষীরা বাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন সাতক্ষীরা-০৩ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।

তিনি বলেন, আমি সাতক্ষীরার সর্বস্থরের জনগণকে জানাই পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। রোজার ঈদের আড়াই মাস পর মুসলমানদের জীবনে আরোও একটি অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আযহা।

আর ঈদুল আযহা উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদুল আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। মনের পশুত্বকে কোরবানী করে সকলকে সুখী ও সুন্দর সমাজ গঠনে এগিয়ে আসতে হবে এবং হানাহানি মুক্ত দেশ গড়তে হবে। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্ক্ষা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!