কাঠগড়ায় ৪২ মিনিট কেমন ছিলেন পরীমণি

কর্তৃক Daily Satnadee
০ কমেন্ট 3 ভিউস

সাতনদী অনলাইন ডেস্ক: বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমণি ও তার সহযোগীকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন আদালতের বিচারক মামুনুর রশিদ শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রাত ৮টা ২৫ মিনিটের দিকে পরীমণি ও রাজসহ চারজনকে আদালতে হাজির করা হয়। আদালতে প্রবেশ করে পরীমণি তার কোনো এক স্বজনকে জড়িয়ে ধরেন। এরপর আইনশৃঙ্খলা বাহিনী তাদের দুজনকে আলাদা করে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

এর কিছুক্ষণ পরে বিচারক এজলাসে আসেন এবং রিমান্ড ও জামিন শুনানি শুরু হয়।

শুনানির শুরু থেকেই পরীমণি আদালতে নিশ্চুপ ছিলেন। তার চোখে মুখে হতাশার ভাব ছিল। কিন্তু তার সঙ্গী রাজকে স্বাভাবিক থাকতে দেখা গেছে। আদালতে রাজ তার আইনজীবী এবং বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলেছেন কাঠগড়ায় দাঁড়িয়ে। কিন্তু পরীমণি নিশ্চুপ ছিলেন।

শুনানি শেষ হয় রাত ৯টা ৮মিনিটে। শুনানি শেষে পরীমণিকে আদালতের এজলাস থেকে নিয়ে যাওয়া হয়। সূত্র জানায়, আদালতে ৪২ মিনিটের পুরোটাই চুপ ছিলেন পরীমণি।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পরীমণি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর কয়েকটি ধারায় পৃথক মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমণি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

0

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!