কালিগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

0 ১০৭

হাফিজুর রহমান কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে গোয়ালঘর নির্মাণ নিয়ে বিরোধকে কেন্দ্র করে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার করেছে তার প্রতিপক্ষরা। বৃহষ্পতিবার বিকেলে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আমেনা বেগম (৭২)। তিনি কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

পুলিশ জানায়, কৃষ্ণনগর গ্রামের আমেনা বেগমের তিন ছেলে রহিম বক্স, মনোয়র হোসেন ও আব্দুর রউফ বৃহষ্পতিবার বিকেলে তাদের সীমানায় একটি গোয়ালঘর নির্মাণ করছিল। ঘরের চালের পানি প্রতিবেশী মোসলেম গাজী ও এশার আলীর জমিতে পড়বে এমন অভিযোগে তারা গোয়ালঘর নির্মাণে বাধা দেয়। কথাকাটাকাটির একপর্যায়ে মোসলেম ও এশার আলীসহ তাদের পরিবারের সদস্যরা আমেনা বেগমের তিন ছেলের উপর হামলা করে। বিরোধ থামাতে গেলে আমেনা বেগমের উপর কয়েকটা লাঠির আঘাত লাগে। এতে তিনি মারাত্মক আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে এলে বিকেল ৫টার দিকে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতলের মর্গে পাঠানো হবে।