কালীগঞ্জে হিন্দু পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0 ১০০

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ হিন্দু পরিষদ ও যুব পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বাংলাদেশ হিন্দু পরিষদের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার বিকাল ৫ টায় কালীগঞ্জ উপজেলার বাস টার্মিনাল সংলগ্ন কালিতলা শ্রী শ্রী দুর্গা মায়ের মন্দির প্রাঙ্গণে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয় ও কালীগঞ্জ উপজেলার প্রধান প্রধান সড়কগুলোতে শোভাযাত্রা প্রদর্শন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহ্বায়ক সাংবাদিক সুজন ঘোষ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা শাখা হিন্দু পরিষদের সদস্য সচিব গোপাল কুমার মন্ডল (সাংবাদিক), হিন্দু যুব পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মনদীপ মন্ডল, কালীমাতা মন্দিরের সভাপতি প্রদীপ ঘোষ, ধীমান মণ্ডল, প্রশান্ত দাস, সাগর সরদার, উজ্জল মন্ডল, শংকর সরকার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ কালীগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক সাংবাদিক তাপস কুমার ঘোষ ।
এসময় বক্তারা নিজেদের সাংগঠনিক ও নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে সার্বিক দিক দেখাশোনা করার আহ্বান করেন । আরো বলেন এটা একটা অরাজনৈতিক সংগঠন। মহান সৃষ্টিকর্তার আশীর্বাদে আমরা মানুষের পাশে থেকে স্বেচ্ছায় সমাজসেবামূলক কাজ করে যাব ।