কিয়ারার ছবিতে সিদ্ধার্থের মন্তব্যে আপ্লুত ভক্তরা

কর্তৃক porosh
০ কমেন্ট 35 ভিউস

বিনোদন ডেস্ক:

গত মাসেই গাঁটছড়া বেঁধেছেন বলিউডের তারকা জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। বিয়ের এখনও এক মাসও পুরো হয়নি। প্রেমের আমেজ ছেড়ে যে এখনও বের হননি তারা, এর প্রমাণ মিলল সামাজিক যোগাযোগমাধ্যমে। স্ত্রী কিয়ারার ছবিতে প্রেমিকসুলভ মন্তব্য সিদ্ধার্থের। তাদের প্রেম দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

সম্প্রতি উইমেন’স প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে কৃতি স্যানন ও এপি ঢিলোনের সঙ্গে পারফর্ম করেছেন কিয়ারা আদভানি। অনুষ্ঠানের জন্য কিয়ারা বেছে নিয়েছিলেন একটি ঝলমলে গোলাপি পোশাক। অভিনেত্রীর হাঁটু পর্যন্ত ঢাকা ছিল রুপালি রঙের বুটে। উদ্বোধনী অনুষ্ঠানে নিজের পারফর্ম্যান্সের জন্য অনুরাগীদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন ‘কবির সিং’ নায়িকা। তবে সবচেয়ে দামি মন্তব্য এল স্বামী সিদ্ধার্থ মালহোত্রার কাছ থেকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের গোলাপি পোশাক পরা ছবি পোস্ট করে কিয়ারা লিখেছিলেন “টুনাইট আই অ্যাম ফিলিং পিঙ্ক!’’ কিয়ারার ওই ছবির নীচে সিদ্ধার্থ লেখেন, “আমাকেও তোমার গোলাপি রঙে রাঙিয়ে দাও!”

কিয়ারার ছবিতে সিদ্ধার্থের এই মন্তব্য দেখে আপ্লুত জুটির অনুরাগীরা। সিদ্ধার্থের এই প্রেমিক অবতার দেখে খুশি তারা। অনেকেই বলছেন, “এই কনটেন্টের জন্যই তো আমাদের সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা!” কেউ কেউ আবার মজা করে লিখেছেন, “বিয়ের পরে এটা কী ধরনের আচরণ!”

প্রেমের মাসে জয়সালমেরের সূর্যগড় প্রাসাদে চারহাত এক হয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার। গায়ে হলুদ, মেহেদি, সঙ্গীত— সব আচার-অনুষ্ঠান করেই সাত পাক ঘুরেছেন দুই তারকা। বর-কনের আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধব ছাড়া বিয়েতে আমন্ত্রিতের তালিকায় ছিলেন করন জোহর, শহিদ কাপুর, ঈশা আম্বানির মতো তাবড় ব্যক্তিরা। সেখান থেকে সিদ্ধার্থের সঙ্গে দিল্লিতে শ্বশুরবাড়িতে ফেরেন কিয়ারা। তারপর মুম্বাইয়ে ফিরে চলচ্চিত্র জগতের সবার জন্য রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নবদম্পতি।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!