খুলনায় বেবিট্যাক্সি চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0 ৬২

খুলনা ডাকবাংলা বেবিট্যাক্সি শ্রমিক ইউনিয়নের উদ্যোগে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ছয়শত ১০ কর্মহীন বেবিট্যাক্সি চালকদের মাঝে আট কেজি করে চাল, আলু, দুধ, চিনি, সেমাইসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি তালুকদার আব্দুল খালেক মেয়র বলেন, শারীরিক দূরত্ব বজায় রাখা ছাড়া করোনাভাইরাস সংক্রমণ থেকে মুক্ত হওয়া সম্ভব নয়। এই দুর্যোগে কোন অসহায়, দুস্থ মানুষ খাদ্যসামগ্রী থেকে বাদ না পড়ে সে দিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের খাদ্যসামগ্রী নিশ্চিত করার জন্য সরকার দেশজুড়ে মানবিক সহায়তা কার্যক্রম আরও জোরদার করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন দরিদ্র মানুষের হাতে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৫০ লাখ দরিদ্র পরিবারের প্রত্যেকে সরাসরি নগদ দুই হাজার পাঁচশত টাকা অর্থ সহায়তা পৌঁছে দিচ্ছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ডাকবাংলা বেবিট্যাক্সি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ফয়জুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সোনা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সিটি মেয়র ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলয়ের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় চারশত ২৮ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। প্রেস বিজ্ঞপ্তি