চ্যাম্পিয়নস লিগ: শেষ আটের লক্ষ্যে মাঠে নামছে ম্যানসিটি

কর্তৃক porosh
০ কমেন্ট 38 ভিউস

স্পোর্টস ডেস্ক:

ম্যানচেস্টার সিটির কাছে চ্যাম্পিয়নস লিগের শিরোপা এখনো অধরা। কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ করেও ইউরোপসেরার মুকুট জিততে পারেনি ইংলিশ ক্লাবটি। ২০১৮ থেকে কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়তে হয়েছে টানা তিনবার। ২০২০-২১ মৌসুমে ফাইনালে পৌঁছেও ধরা দেয়নি শিরোপা। গতবার তো রিয়ালের অলৌকিক পারফরম্যান্সে বাদ পড়ে সেমিফাইনাল থেকে। অতীতের ভুল থেকে শিখে এবার শিরোপা জেতার জন্য নিজেদের সর্বস্ব নিংড়ে দেওয়ার প্রত্যয় পেপ গার্দিওলার শিষ্যদের। তার আগে আজ পেরোতে হবে লিপজিগ বাধা।

শেষ ষোলোর ফিরতি লেগে আজ রাত ২টায় ইতিহাদ স্টেডিয়ামে জার্মান ক্লাবটির বিপক্ষে লড়বে ম্যানচেস্টার সিটি। প্রথম লেগে লিপজিগের মাঠে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারেনি সিটি। ম্যাচ শেষ হয়েছিল ১-১ সমতায়। তাই ফিরতি লেগ হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল। জয়ী দল শেষ আটের টিকিট কাটবে। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ আট ম্যাচ অপরাজিত সিটি। জিতেছে ছয়টি এবং দুটি ড্রয়ের বুকভরা আত্মবিশ্বাস নিয়েই আজ মাঠে নামবে ইংলিশ চ্যাম্পিয়নরা। নিজেদের মাঠে জয়ের ব্যাপারে আশাবাদী সেন্টার ব্যাক জন স্টোনস, ‘মৌসুমের প্রতিটি শিরোপা জেতার লক্ষ্য থাকে আমাদের। আমরা শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাই। চ্যাম্পিয়নস লিগ নিয়ে আমরা খুব আশাবাদী। এবার জেতার জন্য সব কিছু করব আমরা। লিপজিগকে হারিয়েই আমরা শেষ আটে যাব। সবাই এই ম্যাচের জন্য প্রস্তুত আছে।’

সিটির বড় ভরসা ‘গোলমেশিন’ আর্লিং হালান্ড। এবার চ্যাম্পিয়নস লিগে পাঁচ ম্যাচ খেলে করেছেন পাঁচ গোল। সব মিলিয়ে ৩৫ ম্যাচে তাঁর গোল ৩৪টি।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!