ছাত্র শিবিরের বক্তব্যের প্রতিবাদ ছাত্রলীগ সম্পাদক সাদিকের

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 26 ভিউস

প্রধান প্রতিবেদক : সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমির হোসেনের উপর হামলায় শিবিরের কেউ জড়িত নয় উল্লেখ করে প্রতিবাদ বিবৃতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্র শিবির। প্রতিবাদ বিবৃতিতে আটক চার শিবিরকর্মী ছাত্রলীগের নেতৃবৃন্দের উপর হামলায় জড়িত নয় উল্লেখ করা হয়েছে। ছাত্রলীগের উপর পাল্টা দোষারোপ করে বিবৃতিতে বলা হয় ছাত্রলীগ নেতৃবৃন্দরা নিরীহ ছাত্র শিবির কর্মীদের উপর আতর্কিতভাবে হামলা চালায়। বিবৃতিতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানকে অস্ত্রবাজ হিসেবে উল্লেখ করা হয়েছে।
এদিকে, শিবিরের এ বিবৃতি বানোয়াট ও কাল্পনিক উল্লেখ করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান জানান, ছাত্রশিবিরের নেতাকর্মীরা ১৫ আগষ্টকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনায় মিটিং করছিল। গোপন সংবাদে এটা জানতে পেরে শনিবার রাতে সদরের শিবতলা মোড় এলাকায় ঘটনাস্থলে আমিসহ ৭-৮ জন ছাত্রলীগের নেতাকর্মী সেখানে উপস্থিত হই। ঘটনাটি সাতক্ষীরা সদর থানা পুলিশকে অবহিত করি। থানা পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই আমরা সেখানে পৌঁছে যায়। আমাদের উপস্থিতি বুঝতে পেরেই শিবির ক্যাডার ইটপাটকেল ও গুলি ছোড়ে। তাদের ছোড়া গুলি বিদ্ধ হয় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমির হোসেনের পায়ে। ইটপাটকেলের আঘাতে আমিসহ বাকিরা আহত হয়। এরই মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। ছাত্র শিবিরের চার ক্যাডারকে ধরে পুলিশের সোপর্দ করা হয়।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান আরও বলেন, আটক শিবির ক্যাডাররা পুলিশ প্রশাসনের কাছে হামলার ঘটনার বিবরণ খুলে বলে ও তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। শিবিরের কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে বিবৃতি দিয়েছে তা আদৌই সঠিক নয়। তাছাড়া আমাকে নিয়ে যে আপত্তিকর বক্তব্য দেয়া হয়েছে আমি তার প্রতিবাদ জানাই। ছাত্রলীগে কোন অস্ত্রবাজের ঠাই নেই।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!