জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় অন্তঃস্বত্তা সহ আহত ৪

0 ৮৭

নিজস্ব প্রতিবেদক: জমি মেপে খুঁটি মারতে বলায় প্রতিপক্ষের হামলায় ৮মাসের অন্তঃস্বত্তা, তার স্বামী ও দুই সন্তান আহত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় সদরের ইটাগাছার পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
এজাহার সূত্রে ও বাদীর জবানিতে জানা যায়, গতকাল শনিবার সকালে শফিকুল ইসলামের প্রতিবেশিরা জমিজমা না মেপেই তার জমির উপর খুঁটি মারে। এ সময় তিনি তাদের আমিন দিয়ে জমি মেপে খুঁটি মারতে বললে ঝগড়া বিবাদ শুরু হয়। একপর্যায়ে একই গ্রামের মৃত সুন্নত গাজীর ছেলে আশরাফ আলী তার ছেলে সাগর হোসেন, স্ত্রী চম্পা খাতুন, ছোট, সকিনা, মোসলেম সরদার ও আমেনা তাদের শফিকুল ইসলাম ও তার স্ত্রী সন্তানদের উপর ঝাঁপিয়ে পড়ে। তাদের মারপিটে গুরুতর আহত হয় শফিকুল ইসলামের আট মাসের সন্তান সম্ভাবা স্ত্রী রিনি খাতুন। এসময় অভিযুক্তরা আহতদের বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এ ছাড়াও তাদের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। একপর্যায়ে আহতদের আর্তচিৎকারে প্রতিবেশিরা এসে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। শফিকুল ও তার সন্তানরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরলেও অন্তঃস্বত্তা স্ত্রীর অবস্থা আশংকাজনক।
এ বিষয়ে শফিকুল ইসলাম বলেন, ‘আশরাফদের হামলায় আমিসহ আমার স্ত্রীসহ ও সন্তানরা আহত হয়েছে। অনাগত সন্তানটিও মৃত্যু ঝুঁকিতে আছে। আমি তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানাই।


error: Content is protected !!