জেলা আইনজীবী সমিতির সাধারণ সভা নিয়ে আহবায়কের প্রেস ব্রিফিং

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 38 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতি আহবানে সাধারণ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো বৃহস্পতিবার। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে অনিবার্য কারণে তা স্থগিত করা হয়। বিষয়টি নিয়ে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংয়ে আসেন জেলা আইনজীবী সমিতির আহবায়ক অ্যাড. শম্ভু নাথ সিংহ।
প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, আমি সহ পরিচালনা পরষদ এর অন্যান্য সম্মানিত সদস্যগন গত ইং ২৩/০৩/২০২২ তারিখে উদ্ভুত পরিস্থিতিতে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির পরিচালনার দায়িত্বভার গ্রহণ করি। আমরা দায়িত্বভার গ্রহনের তারিখ থেকে অদ্যবধি শান্তিপূর্নভাবে সমিতির আয়-ব্যয় বিধি মোতাবেক সংরক্ষন করতঃ সকল বিজ্ঞ আইনজীবীগনের কল্যানার্থে কৃচ্ছতা সাধনপূর্বক শান্তিপূর্নভাবে সমিতির ভাবমূর্তি বজায় রাখিয়া অর্পিত দায়িত্ব যথাযত ভাবে পালন করিয়া আসিতেছি। আমরা গত ইং ২৩/০৩/২০২২ তারিখে দায়িত্বভার গ্রহণ করিবার পর গত ইং ২১/০৯/২০২২ তারিখ পর্যন্ত সমিতির মোট আয়ের পরিমাণ- ১,৪৬,৯২,৮০০/- (এক কোটি ছেচল্লিশ লক্ষ বিরানব্বই হাজার আটশত) টাকা- যাহা ১২১ (একশত একুশ) কর্মদিবসে সঞ্চয় করা হইয়াছে এবং যথাযত ভাবে উক্ত টাকা সমিতির নির্ধারিত ব্যাংক একাউন্টে জমা প্রদান করা হয়।

এক্ষনে কিছু কিছু জরুরী বিষয় সক্রান্তে সাধরণ সভার মাধ্যমে সর্বসম্মত সিন্ধান্ত গ্রহণের প্রয়োজনীয়তা অনুভব করায় সমিতির বর্তমান পরিচালনা পরষদ কর্তৃক সর্বসম্মত সিন্ধান্তের আলোকে ইং ২২/০৯/২০২২ তারিখ দুপুর ১২.০০ ঘটিকায় এতদ্সংক্রান্ত বিষয় সাধারণ সভা অনুষ্ঠানকল্পে সমিতির সকল বিজ্ঞ সদস্যগনের জ্ঞাতার্থে ও তাহাদের সকলের উপস্থিতিতে আলোচনাঅন্তে সিন্ধান্ত গ্রহণের নিমিত্বে যথাযতভাবে নোটিশ প্রদান করা হয়। এমতাবস্থায় অনিবার্য কারণ বশতঃ অদ্য ২২/০৯/২০২২ ইং তারিখ দুপুর ১২.০০ ঘটিকায় পূর্বনির্ধারিত সাধারণসভা স্থগিত করা হইয়াছে মর্মে জরুরী ভিত্তিতে সমিতির কর্মচারী কর্তৃক ঘন্টা পিটিয়ে বিষয়টি অবগত সহ পরবর্তীতে তারিখ নির্ধারণ পূর্বক পুনরায় অনুষ্ঠিত হইবার তারিখ ও সময় যথাযত ভাবে সমিতির সকল বিজ্ঞ সদস্যগনকে জানানো হইবে মর্মে প্রকাশ করা হয়।

 

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!