জেলা প্রসাশন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক র‌্যালি

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 14 ভিউস

নিজস্ব প্রতিবেদক : জেলা প্রসাশন ও ইসলামিক ফাউন্ডেশন এর আয়োজনে মসজিদের ইমামদের নিয়ে মঙ্গলবার (৬ আগষ্ট) সকাল ৯টায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি জেলা প্রসাশকের কার্যলয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপৃর্ণ সড়ক প্রদক্ষিন করে খুলনা রোড মোড়ে শেষ হয়। র‌্যালির নেতৃত্বে ছিলেন সাতক্ষীরা জেলা প্রসাশক মোস্তফা কামাল।
র‌্যালিতে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশরে উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম, ফিল্ড অফিসার মোঃ হাসানুজ্জামান, হিসার রক্ষক মোঃ আদম আলী সিনিয়র ফিল্ড অফিসার অলিয়ার, রহমান সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান প্রমূখ।
র‌্যালী শেষে জেলা প্রশাসক মোস্তফা কামাল বলেন, ডেঙ্গু সমস্যা প্রকট আকার ধারন করার আগেই প্রতিরোধ গড়ে তুলতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব। সমাজের সকল মানুষকে জানতে হবে ডেঙ্গু কিভাবে ছড়ায় ও বিস্তার করে। এটা নিয়ে আতংকিত না হয়ে সকলকে এগিয়ে এসে যার যার অবস্থান থেকে সব মানুষের মাঝে ডেঙ্গু সম্পর্কিত বিষয়ে সচেতন হওয়ার তাগিদ দিলেই ডেঙ্গু থেকে পরিত্রান পাওয়া যাবে। পরে তিনি সাতক্ষীরার সকল শ্রেণী পেশার মানুষের মাঝে ডেঙ্গুর সচেতনতার লিফলেট বিতরন করেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!