তালায় অবৈধ সেমাই কারখানা বন্ধ করে দিল ভ্রাম্যমান আদালত

কর্তৃক porosh
০ কমেন্ট 68 ভিউস

নিজস্ব প্রতিবেদক, তালা:

সাতক্ষীরার তালায় অবৈধ লাচ্ছা সেমাই কারখানা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সাথে প্রতিষ্ঠানটিতে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট (এনডিসি) বাপ্পি দত্ত রনিসহ বিএসটিআই’র পরিদর্শক রেজানুর রহমান সরকার এবং র‌্যাব-৬ সাতক্ষীরার সদস্যরা।

জেলা ম্যাজিস্ট্রেট এনডিসি বাপ্পি দত্ত রনি জানান, কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ভ্যালি লাচ্ছা সেমাই ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে তাদেরকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বিএসটিআইয়ের নিবন্ধনের সকল কার্যক্রম সম্পন্ন না হওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

সাতক্ষীরার র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার মেজর জে.এম. গালিব বলেন, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে জানতে পারেন তালায় শপিং ভ্যালি লাচ্ছা সেমাই নামে একটি ফ্যাক্টরিতে অবৈধ ভাবে সেমাই উৎপাদন হয়ে আসছিল। আজ ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে। এছাড়া জরিমানা দেয়া প্রতিষ্ঠানের বিরুদ্ধে অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআই লাইসেন্স না থাকায় সেমাইয়ের প্যাকেটের গায়ে বিএসটিআই লোগো ও ভূয়া নিবন্ধন নম্বর ব্যবহার করার অভিযোগ প্রমানিত হয়েছে।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!