তালায় গ্রীন ম্যানের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0 ৫১

তালা সংবাদদাতা: “শান্তিতে, শিক্ষায়, সবুজায়নে আমরা” এই  স্লোগানকে  সামনে রেখে সাতক্ষীরার তালায় স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন ম্যানের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে তালা উপজেলা পরিষদ চত্ত্বরে বৃক্ষ রোপণের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান প্রমুখ। গ্রীন ম্যানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মেহেদী হাসান সজীব, মুশফিকুর রহমান, সুজয় চক্রবর্ত্তী, কাজী মুজাদ্দিদ, তৌহিদ রানা, মুন্সী রাকিবুল ইসলাম। এ সময় অতিথিগণ গ্রীন ম্যান সংগঠনের জন্য শুভ কামনা জানান ও বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে “শান্তিতে, শিক্ষায়, সবুজায়নে আমরা” এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরার তালা উপজেলায় গ্রীন ম্যান সংগঠন নানামুখী স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা করে আসছে

গ্রীন ম্যান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান রাব্বি জানান, করোনা পরিস্থিতি বিষয়টি সামনে রেখে এ বৎসর সংক্ষিপ্ত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।