তালায় বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 17 ভিউস

তালা অফিস থেকে নজরুল ইসলাম: তালায় বদলীজনিত কারণে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনকে বিদায় এবং নবাগত ইউএনও ইকবাল হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। এ সময় নবাগত ইউএনও ইকবাল হোসেন, বিদায়ী ইউএনও সাজিয়া আফরীন, সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী, তালা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম রেজাসহ সকল সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও সুধিমহল উপস্থিত ছিলেন।
এদিকে একইদিন তালা শহীদ মক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের পক্ষ থেকে তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনকে বিদায় এবং নবাগত ইউএনও ইকবাল হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম। এছাড়া জনতা ব্যাংক লি. তালা শাখার উদ্যোগে মঙ্গলবার (৩০ জুলাই) বিকালে ব্যাংক কার্যালয়ে এ সংবর্ধণা প্রদান সভার আয়োজন করা হয়। জনতা ব্যাংক লি. তালা শাখা ব্যবস্থাপক শাহিনুর রহমানের সভাপতিত্ব সভায় বিদায়ী সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ:লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন প্রমুখ।
উল্লেখ্য, সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন ও দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনকে একে অপরের কর্মস্থলে বদলীর নির্দেশনা দেওয়া হয়। নির্দেশনার পরই স্ব-স্ব কর্মস্থলের দায়িত্ব থেকে অবমুক্তি নিয়ে তারা সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। বুধবার দেবহাটার ইউএনও ইকবাল হোসেন তালায় যোগদান করেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!