তালায় ভুয়া সিআইডি গ্রেফতার

কর্তৃক Daily Satnadee
০ কমেন্ট 12 ভিউস

নব কুমার দে,তালা থেকে: সাতক্ষীরা জেলার তালা উপজেলার সাতক্ষীরা -খুলনা মহাসড়কের ত্রিশ মাইল বাজার থেকে জনতার সাথে সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় আটক হয়েছে এক যুবক ।

সোমবার (২১ মার্চ) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার কাশেমপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আসাদুল ইসলাম রুবেল (২৪) পাটকেলঘাটা থানার সহকারী উপ পরিদর্শক নারায়ন চন্দ্র মন্ডল স্থানীয়দের বরাত দিয়ে জানান, ত্রিশ মাইল এলাকায় এক সেনা কর্মকর্তার সাথে সি আইডি পুলিশ পরিচয়ে বাকবিতÐায় জড়িয়ে পড়ে ওই যুবক । এক পর্যায়ে সে তার কাছে থাকা পুলিশের ওয়াকিটকি বের করে । এ সময় বিষয়টি সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পাটকেলঘাটা থানায় খবর দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানায়, রুবেল পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে বেড়ায়। ইতিপ‚র্বে সে জেলার বাইরে বেশ কয়েকবার জনতার হাতে গনধোলাই সহ কারা বরন করেছে। বর্তমানে তার নামে দুটি মামলা রয়েছে।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, রুবেল নামে এক ভ‚য়া পুলিশকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি ওয়াটকি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!