তালায় মেয়ে অপহরন : থানায় অভিযোগ দায়ের

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 12 ভিউস

তালা অফিস থেকে নজরুল ইসলাম: তালা উপজেলায় আসমা খাতুন (১৯) অপহরণ করার অভিযোগ উঠেছে এবিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ।

অভিযোগে সুত্রে জানাযায় , গত ১৫ আগস্ট সন্ধ্যায় পার্শ্ববর্তী আটারই এলাকার ৮/৯ জনের এক দল দূর্বৃত্ত অপহরণ করে নিয়ে গেছে। সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজা খুঁজির পরও তার কোন সন্ধান না পেয়ে তিনি ১৮ আগস্ট সন্ধ্যায় তালা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে তিনি বলেন যে,আটারই এলাকার বিনয় দাশের ছেলে মঙ্গলা দাশ, পঞ্চা দাশের স্ত্রী পাচি দাশ,সুমন দাশের স্ত্রী মিনতী দাশ,সুমন দাশ তার মেয়েকে ফুসলিয়ে অথবা জোরপূর্বক অপহরণ করে কোন গোপন স্থানে আটকে রেখেছে অথবা কোন পতিতা পল্লীতে দিয়েছে।

অপহৃতা আসমার পিতা জেয়ালার গ্রামের মৃত মোকাম আলী মোড়লের ছেলে নূর ইসলাম জনানন যে,থানায় দেয়া লিখিত অভিযোগের বাইরেও কয়েকজন অপহরণের সাথে জড়িত থাকতে পারে। এদের মধ্যে রয়েছে,মৃত গনেশ দাশের ছেলে সাধন দাশ,সাধন দাশের ছেলে সত্য দাশ, শেখর দাশের স্ত্রী সম্পা দাশ ও সাধন দাশের স্ত্রী বেলী দাশ ।

এদিকে গত ১৫ আগস্ট অপহরণ ও ১৮ আগস্ট থানায় অভিযোগের ১ দিন পর সোমবার ১৯ আগস্ট বিকেল ৫ টার দিকে আসমা অজ্ঞাত স্থান থেকে । ০১৯২৪-৩২৩৬৫২ নম্বর দিয়ে তার পিতা নূর ইলামকে ফোন করে তাকে উদ্ধার করে নিয়ে যেতে ব্যাপক কান্নাকাটি করেছে বলে জানিয়েছেন আসমার পিতা নূর ইসলাম। তবে সে কোথায় আছে বা কারা তাকে নিয়ে গেছে তা বলার আগেই ফোনটি কেটে দিয়ে নাম্বারটি অফ করে রাখা হয়।

ঘটনার তদন্ত কারী কর্মকর্তা ও তালা থানার এস আই কামাল হোসেন জানান এসময় তিনি বিষয়টি গভীরভাবে তদন্ত করছেন ,অতিদ্রুত আমরা তাকে উদ্ধার কররে পারবো ।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!