তালায় শ্রীকৃঞ্চের জন্মাষ্টমী পালিত

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 15 ভিউস

তালা অফিস থেকে নজরুল ইসলাম: তালায় শ্রীকৃঞ্চের ৫২৪৫তম জন্মাষ্টমী ব্যাপক উৎসাহ উদ্দপনার মধ্যে পালিত হয়েছে । শুক্রবার জন্মাষ্টমী উপলক্ষ্যে গোপালপুর মন্দির প্রাঙ্গন হইতে একটি বণাঢ্য র‌্যালি বের হয়ে তালা উপ শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে মন্দির প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

আলোচনা সভায় রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু ঘোষ সনৎ কুমারের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা-কলারোয়া আসনের সংসদ সদস্য এ্যাড মুস্তফা লুৎফুল্লাহ এমপি । প্রধান আলোচক হিসাবে শ্রীকৃঞ্চের জীবনি নিয়ে আলোচনা করেন অধ্যাপক বীরেন্দ্রনাথ মাহাতা ও বিশেষ আলোচক হিসাবে শ্রী তপন কুমার দে ।

নারায়ন চন্দ্র মজুমদারের পরিচলানায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন,তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল,জেলা হিন্দু,বোদ্ধ,খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শ্রী বিশ্বজিৎ কুমার সাধু,ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন,গনেষ দেবনাথ,উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু,মহিলা ভাইচ চেয়ারম্যান মুরর্শিদা পারভীন পাপড়ী,সাংবাদিক এসএম নজরুল ইসলাম প্রমুখ ।র‌্যালি ও আলোচনা সভায় শতশত ভক্তবৃন্দ অংশগ্রহন করেন ।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!