দুবাই গেলেন ইলিয়াস, দেখে নেওয়ার হুমকি দিলেন সুবাহ

0 ৬১

অনলাইন ডেস্ক :

বিয়ের মাস না পেরোতেই সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সংসারে শোনা যাচ্ছে ভাঙনের সুর।  গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করলেও কয়েকদিন পর বিষয়টি প্রকাশ্যে আনেন তার।

কিন্তু পরক্ষণে তারা দু’জনেই হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ। সুবাহ ফাঁদে ফেলে বিয়ে করেছেন বলে অভিযোগ তোলেন ইলিয়াস। সুবাহর বিরুদ্ধে বিয়ের পর গায়ে হাত তোলারও অভিযোগ করেন এই গায়ক।

তবে সুবাহও ইলিয়াসের বিরুদ্ধে পাল্টা শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন।

এসব পাল্টাপাল্টি অভিযোগের মধ্যেই সুবাহর বাসা থেকে চলে যান ইলিয়াস। এরপর থানায় গিয়ে ইলিয়াসের বিরুদ্ধে মামলা করেন সুবাহ। ৩ জানুয়ারি মামলাটি দায়েরের পর আদালত আগামী ১৯ জানুয়ারি এর প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

এদিকে মামলা চলমান অবস্থায় দুবাই পাড়ি দিয়েছেন ইলিয়াস। সেখানে গিয়ে একাধিক পোস্ট দিতেও দেখা গেছে তাকে। তিনি মাস খানেক দুবাইতে অবস্থান করবেন বলে জানা গেছে।

অন্যদিকে ইলিয়াস দুবাই চলে যাওয়ার পর ফেসবুক পোস্টে ইলিয়াসকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন সুবাহ। ফেসবুক পোস্টে সুবাহ লিখেছেন, ‘আমি সুষ্ঠু বিচার চাই। আমি দেখতে চাই ইলিয়াস হোসাইন কত বড় ক্ষমতাশীল ব্যক্তি। তাকে কে কে সাহায্য করে! এবং সে আমার কী কী ক্ষতি করতে পারে। আমার জীবন শেষ হয়ে গেছে ইলিয়াস হোসাইনের জন্য। আমি যেহেতু এখনও বেঁচে আছি, আমিও তার শেষ দেখে ছাড়ব ইনশাল্লাহ। আমি তার বিচার চাই। তার সাথে কখনো কোনোদিন আর আমার বোঝাপড়া হবে না। আর যতই কেউ হুমকি-ধামকি দেয়, পা ধরে, আমি কখনই মামলা তুলে নেব না। এবং আমি মীমাংসায় যাব না।

নিজেকে নির্যাতনের শিকার দাবি করে সুবাহ লিখেছেন, ‘আমি শারীরিক, মানসিক ও সামাজিকভাবে নির্যাতিত। পারলে কেউ হেল্প করুন। আর না হলে আমাকে কেউ খবরদার আর জ্ঞান দিতে আসবেন না, মীমাংসার বিষয়ে কথা বলতে আসবেন না।

কয়েকদিন আগেই অবশ্য ইলিয়াসকে নিয়ে সুবাহর অন্য সুর ছিল। সে সময় ইলিয়াসের সঙ্গে সংসার প্রসঙ্গে ফেসবুক পোস্টে সুবাহ লিখেছিলেন, আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম। পরে আমাদের দু’জনের ভালোলাগা থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে পরিবারের সবাইকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি। আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে ইগনোর করতে পারেন। আমাদের দু’জনকে ফলো করার দরকার নাই। আমরা দু’জন-দু’জনের সঙ্গে ভালো আছি সংসার নিয়ে। আলহামদুলিল্লাহ!

ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার সূত্রে আলোচনায় আসেন সুবাহ। এরপর কয়েকটি সিনেমায়ও কাজ করেছেন। কিন্তু এখনো কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে ইলিয়াস হোসেন সংগীতশিল্পী হিসেবে সাফল্য পেয়েছিলেন। বর্তমানে তিনি রাজনৈতিক অঙ্গনে সক্রিয়।


error: Content is protected !!