পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই: সানাই মাহবুব

0 ১৫৪

সাতনদী অনলাইন ডেস্ক: অভিনয় ছেড়ে পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চান সানাই মাহবুব। সম্প্রতি এক ভিডিওবার্তায় হিজাব পরে এমন ঘোষণা দেন এক সময়ের বিতর্ক সৃষ্টিকারী এ অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় এক সময় বিতর্কের ঝড় তোলেন সানাই। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য সকলের আলোচনা-সমালোচনার মধ্যমণি ছিলেন তিনি। তবে নিজেকে সমালোচনার ঊর্ধে রেখে কাজ করে গেছেন নিজের নিজের গতিতে। একাধিক সিনেমায় অভিনয়ও করেছেন তিনি।

এবার সানাই ঘোষণা দিলেন অভিনয় ছেড়ে ইসলামের পথে আসার। জানালেন, শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে তিনি বেছে নিচ্ছেন ইসলামের পথ। হিজাব পরে একটি ভিডিওবার্তার মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন তিনি।

ভিডিও বার্তায় সানাই বলেন, ‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।’

তার কোন ছবি কারো কাছে থাকলে সেগুলো ডিলিট করে দেয়ার অনুরোধ জানান সানাই। সেই সঙ্গে তিনি যেন ইসলামের পথে সঠিকভাবে চলতে পারেন, সেজন্য দোয়াও চেয়েছেন।


error: Content is protected !!