ফেসবুকে পোষ্ট নিয়ে যুবককে পিটিয়ে আহত

0 ১৪৪

নিজস্ব প্রতিবেদক: ফেসবুকে পোষ্ট করা কেন্দ্র করে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়স্থ বঙ্গবন্ধুর মুর‌্যালে বাউন্ডারির মধ্যে একজনকে পিটিয়ে আহত করা হয়েছে। ওই এলাকার স্থানীয় আলমগীর হোসেন শুক্রবার সন্ধ্যা ৬টায় এ হামলার শিকার হন।
প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, কথা কাটাকাটির এক পর্যায়ে ওই এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী হিসেবে পরিচিত মিজানের নেতৃত্বে প্রায় ২০-২৫জনের যুবক ও কিশোর এ হামলায় অংশ নেয়। প্রায় ১৫ মিনিট ধরে আলমগীরকে বাঁশ পেটা করে মিজান ও তার লোকজন। এ সময় আহত আলমগীরকে হাসপাতালে চিকিৎসা নিতে যেতে দেয়নি তারা। পরে বাড়ি গিয়ে আলমগীরের স্ত্রী ৯৯৯এ ফোন দিলে সাতক্ষীরা সদর থানার পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আহত আলমগীর হোসেন জানায়, সম্প্রতি কে বা কারা মিজানকে উদ্দেশ্য করে ফেসবুকে একটি পোষ্ট দেয়। এ বিষয়ে আমি কিছু না জানলেও মিজান সম্পূর্ন সন্দেহ পূর্বক আমার ওপর দোষ চাপায়। এক পর্যায়ে সে তার গ্যাং মিলে আমাকে বাঁশ পেটা করে। আমার সারা শরীরে, বিশেষ করে মাথায় বাঁশের বাড়ি মারে। পরে মোড়ের কয়েকজন আমাকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেয়। শরীর খারাপ হতে শুরু হলে আমার পরিবার আমাকে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে মিজান ও তার দলবল আমাকে হাসপাতালে নিয়ে যেতে বাধা দেয়। পরে আমার স্ত্রী ৯৯৯এ ফোন দিলে সাতক্ষীরা সদর থানার পুলিশ আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


error: Content is protected !!