ফেসবুক আসক্ত নয়, পড়ালেখায় মনোযোগী হতে হবে- মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 8 ভিউস
কামরুল হাসান, কলারোয়া থেকেঃ কলারোয়া উপজেলার হেলাতলা টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট স্কুল ও কলেজে এইচ এস সি প্রথম বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধাবার দুপুরে কলেজ ক্যাম্পাসে উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি আরএম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তালা-কলারোয়ার সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ । প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার আদর্শ শিক্ষাবান্ধব সরকার। শিক্ষা ছাড়া কোন জাতির উন্নয়ন আশা করা যায় না। এ সরকার দেশে অন্যান্য শিক্ষা ব্যবস্থার পাশা-পাশি কারিগরি শিক্ষার মানকে উন্নত করেছে। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে আহ্ববান করে বলেন, ফেসবুক আসক্ত হতে বিরত থেকে দেশ ও জাতির শিক্ষার মান উন্নয়ন এবং নিজকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে পড়ালেখার  উপর মনোযোগী হতে হবে। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মুনির-উল-গীয়াস, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, হেলাতলা ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, কেরালকাতা ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, হেলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম।

প্রভাষক ইদ্রিস আলীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুর রউফ, কাজীরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম সহিদুল আলম, হেলাতলা টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ কবির উদ্দীন বিস্বাস, প্রভাষক জাহাঙ্গীর আলমসহ নবীন বরণ উদযাপন কমিটির সদস্য এবং কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা ।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!