ফ্রিজে মাংস রাখা নিয়ে দ্বন্দ্ব, প্রাণ গেল বড় ভাইয়ের

0 ২৫৭

সাতনদী অনলাইন ডেস্ক: ফ্রিজে মাংস রাখা নিয়ে কথা কাটাকাটি হয় দুই ভাইয়ের মধ্যে। এক পর্যায়ে হাতাহাতির পর দোকানের সামনে দিয়ে বড় ভাই যাওয়ার সময় তাকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালাগাল করে। ফের হাতাহাতি হলে বড় ভাইকে ছোট ভাই জলিল ঘুষি মারলে সে দোকানের সামনে পড়ে মাথায় আঘাত পায়। পরে হাসপাতালে নেয়ার সময় মৃত্যু হয় বড় ভাই নইমুদ্দিনের।

বুধবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর (হামিদপুর) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল (৩৮) ও নইমুদ্দিন (৫৫) হামিদপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, ঈদের দিন বিকেল সাড়ে ৫টার দিকে ফ্রিজে মাংস রাখা নিয়ে তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি হলে এই ঘটনা ঘটে। দোকানের সামনে থেকে বড় ভাই নইমুদ্দিনকে আহত অবস্থায় রৌমারী হাসপাতালে নেয়ার সময় টাপুরচর বাজারে মৃত্যু হয় তার।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনতাছির বিল্লাহ জানিয়েছেন, এ ঘটনায় নিহতের ছোট ভাই আব্দুল জলিলকে আটক করা হয়েছে। হত্যা মামলা দিয়ে হাজতে পাঠানো হবে তাকে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


error: Content is protected !!