বউয়ের সঙ্গে রাগ করে নিজের গোপনাঙ্গ কাটলেন স্বামী

0 ১৫৬

সাতনদী অনলাইন ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউপির হাসিমপুরের বাঁখই মোহাম্মদপুর গ্রামে নিজের স্ত্রীর ওপর অভিমান করে মুনতাজ আলী নামে এক ব্যক্তি নিজের পুরুষাঙ্গ কেটে ফেলেছে।

বুধবার (৯ জুন) রাত ৮টার দিকে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার হাসিমপুরের বাঁখই মোহাম্মদপুর গ্রামের মুঞ্জল মণ্ডলের ছেলে মুনতাজ আলী স্ত্রীর ওপর অভিমান করে নিজের পুরুষাঙ্গের অর্ধেকের বেশি কেটে ফেলেছে। অসুস্থ অবস্থায় প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মুনতাজ আলী জানান, তার স্ত্রী বাড়ির পাশের অন্য একজন নারীকে জড়িয়ে শারীরিক সম্পর্ক আনার অভিযোগ আনে। বুধবার (৯ জুন) সকালে পবিত্র কোরআন শরীফ ছুঁয়ে এমন ন্যোংড়া কাজ করেনি বলে জানালেও তার বউ বিশ্বাস করে নি। আর এই অভিমানে বুধবার রাত আটটার দিকে নিজ ঘরে দা দিয়ে নিজের পুরুষাঙ্গ কাটে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত মুনতাজ আলীর পুরুষাঙ্গ অর্ধেকের বেশি কেটে গেছে।

গুরুতর অসুস্থ অবস্থায় মুনতাজ আলীকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার স্ত্রী অনুতপ্ত অবস্থায় পাশে থাকতে দেখা গেছে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট আবাসিক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শুনেছি তবে কোনো অভিযোগ পাইনি।