বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্টে করোনার হানা

0 ২১১

সাতনদী অনলাইন ডেস্ক: করোনার হানা এবার বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্টে। পাল্লেকেলে স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয়েছে দুই দল। আর ওই স্টেডিয়ামেরই এক মাঠকর্মী হয়েছেন করোনা পজিটিভ। শ্রীলঙ্কা দলের মিডিয়া ম্যানেজার প্রাসান্না রদ্রিগো বিষয়টি ক্রিকবাজকে নিশ্চিত করেছেন।

আজ (শুক্রবার) বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টেস্টের তৃতীয় দিন ওই মাঠকর্মীর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে বলে জানা গেছে। তার সংস্পর্শে আসা ৯ জনকে ইতোমধ্যেই আইসোলেশনে নেওয়া হয়েছে।

রদ্রিগো বলেন, ‘মাঠে ঢোকার আগে আমাদের নিয়মিত পরীক্ষার সময় একজন অস্থায়ী কর্মী করোনা পজিটিভ হয়েছেন। যখন সে পজিটিভ আসে, তার সংস্পর্শে আসা আরও ৯ জনকে আমরা আইসোলেশনে পাঠিয়েছি।’

গত বছরের জুলাইয়ে হওয়ার কথা ছিল বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই ম্যাচের সিরিজ। কিন্তু করোনা ভাইরাসের কারণে তখন আয়োজন সম্ভব হয়নি। এরপর গত বছরের অক্টোবর-নভেম্বরে আয়োজনের চিন্তা ছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই সিরিজ। কিন্তু কোয়ারেন্টাইন জটিলতায় তখনো আয়োজন করা হয়নি।

এরপর ২১ এপ্রিল বুধবার মাঠে গড়িয়েছে সিরিজের প্রথম টেস্ট। ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামেই হওয়ার কথা রয়েছে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টও।


error: Content is protected !!