বুধহাটায় গ্রাম ডাক্তারদের দক্ষতা উন্নয়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

0 ৪৪

নিজস্ব প্রতিবেদক: আশাশুনি উপজেলার বুধহাটায় গ্রাম ডাক্তারদের দক্ষতা উন্নয়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এপেক্স ফার্মাসিউটিক্যালসের আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বুধহাটা মীম সুপার মার্কেটের ৪র্থ তলায় এ সেমিনার হয়।

বুধহাটা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি গ্রাম ডাক্তার আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে এপেক্স ফার্মাসিউটিক্যালসের ঔষধের গুনগত মান নিয়ে আলোচনা করেন এরিয়া ম্যানেজার ফিরোজ হোসেন।

এপেক্স ফার্মাসিউটিক্যালসের উপজেলা সিনিয়র মেডিকেল রিপ্রেজেনটেটিভ রাশেদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গ্রাম ডাক্তার মোক্তার হোসেন। কনফারেন্স শেষে গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় গ্রাম ডাক্তার অচিন্ত্য ঘোষ, মোক্তার হোসেন ও অরিবিন্দ মন্ডলকে উপদেষ্টা করে এবং গ্রাম ডাক্তার আব্দুস সাত্তারকে সভাপতি, আবু হেনাকে সাধারণ সম্পাদক, বিদ্যুৎ চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট বুধহাটা ইউনিয়ন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি গ্রাম ডাক্তার রেজাউল করিম ও বিমল কুমার দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক এশার আলী, কোষাধ্যক্ষ শিব চক্রবর্তী, দপ্তর সম্পাদক শেখ আবু জাহাম, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রীড়া সম্পাদক শেখ সাদিকুল ইসলাম, নির্বাহী সদস্য গ্রাম ডাক্তার বাবুল হোসেন, সাইফুল ইসলাম, শাহীন আলম, শফিউল্লাহ, সেলিম রেজা, বিনয় বিশ্বাস, আজহারুল ইসলাম, দীপংকর সরকার, সুকুমার মন্ডল, সুজন হোসেন, শাওন চৌধুরী ও প্রবীর কুমার সরকার। সভায় বক্তাগন বলেন প্রাথমিক চিকিৎসা ও সু-পরামর্শের মাধ্যমে মানুষকে সেবা করাই গ্রাম ডাক্তারদের কাজ। বর্তমানে করোনা প্রতিরোধে সকলকে সচেতন করতে ও স্বাস্থ্য বিধি মেনে চলতে গ্রাম ডাক্তারদের প্রতি আহবান জানান বক্তাগন।


error: Content is protected !!