ব্রহ্মরাজপুরের মাদক চোরাকারবারী ৫০০ গ্রাম গাঁজা সহ বিজিবির হাতে গ্রেফতার

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 12 ভিউস

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার লক্ষিদাড়ি সীমান্তে বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক চোরাকারবারীকে আটক করেছে। সোমবার (৫ আগষ্ট) রাত ১০ টার দিকে ভোমরা স্থল বন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত থেকে তাকে আটক করা হয়।
আটক চোরাকারবারীর নাম শহিদুল ইসলাম (২৬)। সে সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের নুনগোলা গ্রামের মহব্বত আলীর ছেলে। একই সাথে সে ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বর কুরবান আলীর আপন ভাগ্নে।
এ ঘটনায় বিজিবি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় শহিদুল ইসলামের নামে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে। মামলা নং-১৩, তাং-০৬/০৮/১৯ ইং।
বিজিবি জানায়, ভারত থেকে অবৈধ পথে মাদক আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত থেকে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন ভোমরা নায়েক সাইফুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালিয়ে উক্ত গাঁজাসহ চোরাকারবারী শহিদুলকে হাতে নাতে আটক করা করা হয়। এ ঘটনায় নায়েক সাইফুর বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার এস.আই রশিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শহিদুল নিজে স্বীকার করেছে সে একজন মাদক সেবনকারী ও দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক এনে সরবরাহ করার আগেই সে বিজিবির হাতে ধরা পড়ে। তার সাথে আরও কয়েকজন জড়িত। তবে তদন্তের স্বার্থে এখনি তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!