ভিয়ারিয়ালের কাছে হেরে যে অজুহাত দিলেন রিয়াল কোচ আনচেলত্তি

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 54 ভিউস

স্পোর্টস ডেস্ক:

এল ক্লাসিকোয় বার্সেলোনাকে বিধ্বস্ত করার তাজা স্মৃতি নিয়ে ভিয়ারিয়ালের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। ম্যাচের বয়স ২০ মিনিট হওয়ার আগে আত্মঘাতী গোলে এগিয়েও যায় লস ব্লাঙ্কোরা। দু’বার লিড নিয়েও রিয়াল শেষ পর্যন্ত হারে ৩-২ গোলে। শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে ভিয়ারিয়ালের কাছে হেরে এল ক্লাসিকোকে দায় দেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি।

ঘরের মাঠে ম্যাচের ১৬তম মিনিটে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। স্বাগতিকদের আক্রমণ প্রতিহত করতে গিয়ে নিজেদের জালেই বল পাঠিয়ে দেন ভিয়ারিয়ালের স্প্যানিশ ডিফেন্ডার পাও তোরেস। ৩৯তম মিনিটে নাইজেরিয়ান উইঙ্গার স্যামুয়েল চুকওয়েজের গোলে সমতা টানে ভিয়ারিয়াল। বিরতির পর ৪৮তম মিনিটে ব্রাজিলিয়ান স্টার ভিনিসিউস জুনিয়রের গোলে ফের লিড নেয় রিয়াল। ৭০তম মিনিটে স্প্যানিশ উইঙ্গার হোসে লুইস মোরালেসের গোলে সমতায় ফেরে ভিয়ারিয়াল। আর ৮০তম মিনিটে চুকওয়েজের গোলে ৩-২ ব্যবধানের জয় পায় সফরকারীরা।

গত ৫ই এপ্রিল কোপা দেল রে সেমিফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনার মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। আগামী ১২ই এপ্রিল চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে চেলসির মোকাবিলা করবে লস ব্লাঙ্কোরা।

রিয়াল কোচ কার্লো আনচেলত্তির বলেন, ‘গুরুত্বপূর্ণ দুটি ম্যাচের মাঝে এমন একটি ম্যাচের প্রস্তুতি নেয়া কঠিন। আমাকে অনেক বেশি অদলবদল করিয়ে খেলতে হয়েছে। কারণ বার্সেলোনার বিপক্ষে ম্যাচটির জন্য আমাদের অনেক শারীরিক ও মানসিক ধকল গেছে। এরপর শতভাগ উজ্জীবিত থাকা খুব কঠিন। কারণ বার্সেলোনার ম্যাচটিতে আবেগের জায়গা থেকে অনেক বেশি সম্পৃক্ত থাকতে হয়েছে।’

আনচেলত্তি বলেন, ‘আজকের হারটি আমাদের কষ্ট দিয়েছে। কিন্তু এই হার চ্যাম্পিয়নস লীগ নিয়ে আমাদের উদ্দীপনাকে একটুও কমাবে না।’ এই হারে স্প্যানিশ লা লিগা টেবিলে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর সুযোগ হাতছাড়া হলো রিয়াল মাদ্রিদের। ২৮ ম্যাচে ১৮ জয় ও ৫ হারে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে কার্লো আনচেলত্তির দল। ৭১ পয়েন্ট বার্সেলোনার। ১২ পয়েন্টে এগিয়ে জাভি হার্নান্দেজের দল। আনচেলত্তি বলেন, ‘আমরা হাল ছাড়ব না। লা লিগায় এখনও আমাদের হাতে ১০ ম্যাচ বাকি আছে। যত বেশি সম্ভব পয়েন্ট নিশ্চিত করার চেষ্টা করব।’



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!