ভোমরা সিএন্ডএফ’র ভোটাধিকার ফেরত পেলেন এজাজ আহমেদ স্বপনসহ চার জন

0 ২৭৯

নিজস্ব প্রতিবেদক: অবশেষে ভোটাধিকার ফেরত পেলেন ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের সদ্য সাবেক আহবায়ক এজাজ আহমেদ স্বপনসহ ৪ জন। গতকাল শনিবার ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার মোঃ আশরাফুর রহমান সাতনদীকে এ তথ্য নিশ্চিত করেছেন।
নির্বাচন কমিশন সুত্রে জানা যায়, গতকাল ৭মে শনিবার ভোটার তালিকার উপর অভিযোগ দাখিল ও শুনানি ধার্য্যের দিন ছিলো। এ দিন ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশরেন ত্রি-বার্ষিক নির্বাচনের ভোটার তালিকা থেকে বাদ পড়া ৩৪ জনের মধ্যে মাত্র ৬ জন আপিল করে। এর মধ্যে ৪ জনের অভিযোগের প্রেক্ষিতে কাগজপত্র ও দলিলাদি সন্তোষ জনক হওয়ায় তাদের ভোটাধিকার ফিরিয়ে দেয়া হয়। ভোটাধিকার ফেরতপ্রাপ্তরা হলেন, মেসার্স মেরিন এসোসিয়েটস্ এর অংশীদার ও সদ্য সাবেক আহবায়ক এজাজ আহমেদ স্বপন, আজমীর ট্রেডার্স এর বদরুল আলম, হাসান এজেন্সির আবু হাসান ও আনোয়ার এন্টারপ্রাইজের হাবিবুর রহমান।
নির্বাচন কমিশনার মোঃ আশরাফুর রহমান সাতনদীকে আরও জানান, ‘নিরপেক্ষ ও ত্রুটিমুক্ত নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশন সর্বোচ্চ চেষ্টা করবে। সকল বিতর্কের উর্দ্ধে থেকে সুষ্ঠ ও সুন্দর ভাবে নির্বাচন পরিচালনায় সহায়তার জন্য তিনি সকল সদস্যকে আহবান জানান।’
উল্লেখ্য, ২৫ এপ্রিল অনুষ্ঠিত সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। গত ৫মে ১৫৬ জনের নাম উল্লেখ করে খসড়া ভোটার তালিকা প্রস্তুত করা হয়। তাতে বাদ পড়ের ৩৪জন সিএন্ডএফ এজেন্টস্। তাদের মধ্যে ৬ জন আপিল করে। যার মধ্যে ৪ জনের ভোটাধিকার ফিরিয়ে দেয়া হলো।


error: Content is protected !!