মাকে দেখে ফেরার পথে প্রাণ গেল তরিকুলের

0 ৩১

নজরুল ইসলাম, তালা থেকে: তালায় ব্যবসায়ী ও খেলোয়াড় সৈয়দ তরিকুল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।(ইন্না লিল্লাহে……রাজিউন)। সোমবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার নতুনরাস্তা এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

মঙ্গলবার আছরবাদ তালা উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থান আটারই গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে। তরিকুল ইসলামের ভাই সৈয়দ সোহেল জানান,খুলনার আবু নাসের হাসপাতালে মা রহিমা বেগম চিকিৎসাধীন রয়েছেন। আমাদের ছোট ভাই সৈয়দ তরিকুল ইসলাম মাকে দেখতে গিয়েছিলেন। মাকে দেখে মোটরসাইকেল যোগে খুলনা থেকে বাড়িতে ফেরার পথে ডুমুরিয়া নামক স্থানে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তরিকুল মৃত্যুবরণ করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, একটি ট্রাক খুলনার দিকে যাচ্ছিল।বিপরীত দিক খুলনা থেকে তরিকুল ইসলাম মোটরসাইকেলযোগে সাতক্ষীরার তালায় ফিরছিলেন।পথিমধ্যে নতুন রাস্তা এলাকায় একটি ইজিবাইক ওভারটেক করার পর পেছনে থাকা ট্রাকটি ওভারটেক করতে গিয়ে ট্রাকের পেছন দিকে আঘাত করে তরিকুল। ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ট্রাকটি বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।


error: Content is protected !!