মৌসুমীর শেষ ইচ্ছা প্রসঙ্গে মুখ খুললেন ওমর সানী

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 77 ভিউস

বিনোদন ডেস্ক :

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত তুলে ধরেন এই নায়ক।

কিছুদিন ধরেই ওমর সানী জীবনসঙ্গী ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমীর জীবনের শেষ ইচ্ছা গুলো নিয়ে অনেকে সমালোচনা করছে, আবার অনেকে সম্মান জানাচ্ছে। রীতিমতো বিষয়টি নিয়ে হইচই শুরু হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার এই ইস্যুতেই কথা বলেছেন ওমর সানী।

ওমর সানী বলেন, মৌসুমী জীবনের শেষ কিছু ইচ্ছার কথা প্রকাশ করেছেন। এটিকে বিভিন্ন জন বিভিন্নভাবে নিচ্ছেন। অনেকেই বলছেন, এখনই মৌসুমী সব কিছু বন্ধ করেন না কেনো? সব কিছু ডিলিট করেন না কেনো? আমার প্রশ্ন এখন কেনো করবেন? তিনি তো বলেছেন মৃত্যুর পর। তবে মৌসুমী যা বলেছেন চমৎকার বলেছেন।

ওমর সানীর ভাষ্য মতে মৌসুমী বলেছেন, আমার যখন মৃত্যু হবে, তখন যেন আমার লাশটা কেউ না দেখে। ক্ষমা চেয়েছেন। হজে যাওয়ার ইচ্ছা পোষণ করেছেন। এটাকে আমি স্বাগত জানাই।

তিনি আরও বলেন, আমিও ক্ষমা চাইতে পারি। কারণ আমি তো পৃথিবীতে সারাজীবন থাকব না। আমিও চাই, পৃথিবী থেকে সুন্দরভাবে বিদায় নিতে হবে। যেখানে রাসুল (সা.) বিদায় নিয়েছেন, সেখানে আমাদেরও বিদায় নিতে হবে। তবে মৌসুমী হৃদয়ে যে ধর্মীয় অনুভূতি তৈরি হয়েছে, এতে আমি সাকসেস (সফল) বলে মনে করি।

মৌসুমীর হজে যাওয়ার প্রসঙ্গ টেনে ওমর সানী বলেন, ওমরাহ করেছি। আগামীতে পুরো পরিবার নিয়ে হজে যাওয়ার ইচ্ছা আছে।

এর আগে মৌসুমীর লাশ না দেখার আকুতি নিয়ে কথা বলেছেন বিশিষ্ট আলেম শায়খ আহমাদুল্লাহ। এ ছাড়া মৌসুমীর হজ এবং শেষ ইচ্ছা নিয়ে কথা বলেছেন পরিচালক মালেক আফসারী। পরে ইসলামি গবেষক ড. মিজানুর রহমান আজহারীও কথা বলেছিলেন।
পরে সেশন কোর্ট তার জামিন মঞ্জুর করে।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!