শ্যামনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মটর সাইকেল ও আসবাবপত্র ভাংচুর

0 ১৩৪

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরের রমজাননগর ইউনিয়নের সোরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হুমায়ুন ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক মটর সাইকেল ও আসবাবপত্র ভাংচুর এর ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে গিয়ে জানাগেছে যে, মৃত ইসমাইল সরদারের পুত্র ইউসুফ সরদার ও তার সৎভাই আবুল কাশেম দীর্ঘদিন ধরে একটি পুকুরের ভাগাভাগি নিয়ে গোলযোগ সৃষ্টি করে আসছে। গতকাল সকাল ৭টার সময়ে ইউসুফের স্ত্রী পুকুরের পাড় থেকে পাতা জড়ো করাকে কেন্দ্র করে আবুল কাশেমের স্ত্রী সাথে গোলযোগ সৃষ্টি হয়। তার প্রেক্ষিতে ইউসুফ ও আবুল কাশেমের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মানিকখালী গ্রামের আবুল হোসেন গাজীর পুত্র হুমায়ুনকে খবর দিলে হুমায়ুন ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ইউসুফের বাড়িতে এসে হামলা চালায়। লোহার রড নিয়ে ইউসুফের ভাড়া চালিত হিরোহুন্ডা মটর সাইকেল ও ঘরের বিভিন্ন জিনিসপত্রাদী ভাংচুর করে তারা। পরে ইউসুফ সহ ইউসুফের স্ত্রীকে দা দিয়ে তাড়িয়ে নিয়ে যায়। ইউসুফের মা কান্নায় ভেঙ্গে পড়েন এবং বলেন, ইউসুফ ভাড়ার মটর সাইকেল চালিয়ে কোন রকমে সংসার চালায়। আর হুমায়ন তার বাহিনী নিয়ে গাড়ী সহ ঘরের জিনিস ভেঙ্গে দিয়েছে। এবং আমার ছেলে এবং বৌমাকে দা নিয়ে তাড়িয়ে নিয়ে গেছে।

বিষয়টি নিয়ে স্থানীয়রা শ্যামনগর থানাকে অবগত করলে শ্যামনগর থানার এসআই রিপন সহ সঙ্গী ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হন। ঘটনাস্থল পরিদর্শন করে হামলার সত্যতা প্রমান পান। তবে তান্ডব চলাকালে গোপনে একজন ভিডিও করে তদন্ত কর্মকর্তা হাতে ভিডিওটি তুলে দেন। এ বিষয়ে শ্যামনগর থানায় মামলার প্রস্তুতি চলছিল।