শ্যামনগর রিপোর্টার্স ক্লাবের জরুরী সভা: মিঠু সাংবাদিককে হুমকি দেওয়ায় নিন্দা প্রকাশ

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 16 ভিউস
শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের জরুরি সভায় উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন মিঠু’কে নিয়ে স্যোশাল মিডিয়ায়  আপত্তিকর মন্তব্য প্রাননাশের হুমকি দেওয়ায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছে উক্ত ক্লাবের কর্তব্যরত সকল সাংবাদিক বৃন্দ।
বৃহস্পতিবার (২৯ শে আগস্ট) সকাল সাড়ে ৮ টায় শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে উক্ত ক্লাবের সভাপতি ও দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার শ্যামনগর প্রতিনিধি গাজী আল ইমরান এর সভাপতিত্বে জরুরি সভায় উপস্থিত বক্তারা বলেন, শ্যামনগরের উপজেলা ছাত্রলীগের সাবেক বহিষ্কৃত সভাপতি, নারীলোভী ও মাদকসেবী হাফিজুর রহমান হাফিজ এর নামে মামলা হয়েছে। এবং এই ঘটনাকে পত্রিকায় খবর প্রকাশ করায় সে শ্যামনগর উপজেলা রিপোর্টার্স  ক্লাবের সাধারণ সম্পাদক, সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক সাতনদী পত্রিকার শ্যামনগর প্রতিনিধি আমজাদ হোসেন মিঠু কে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেয় এবং সেই সাথে সাংবাদিক মিঠুর ব্যক্তিগত মেসেঞ্জারে প্রাণনাশের হুমকি দেয়।
জরুরি সভায় সাতক্ষীরা জেলা প্রশাসনের কাছে এই ঘটনার সাথে জড়িত এবং প্রকৃত দোষীদের শাস্তির দাবী জানানো হয়।
এই ঘটনায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে আরও বিবৃতি দিয়েছেন শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি পলাশ দেবনাথ, স.ম ওসমান গনী সোহাগ, মো. আব্দুল আলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক বিজয় কৃষ্ণ মন্ডল, মারুফ বিল্লাহ রুবেল, সাংগঠনিক সম্পাদক গাজী আঃ আলিম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. বেলাল হোসেন, দপ্তর সম্পাদক জগোবন্ধু কয়াল, প্রচার সম্পাদক মো. রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ মো. শাহাদাতুল্লাহ সাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আশিকুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক এস.এম সাহেব আলী, কার্যকরী সদস্য অনাথ মন্ডল, আব্দুল্লাহ আল মামুন, আকতার হোসেন, আজিজুল ইসলাম, ডি.এম গোলাম মোস্তফা।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!