সকালেই পশুর মোড়ে রসিয়ে রসিয়ে ডাব বিক্রি

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 511 ভিউস

নিজস্ব প্রতিবেদক: রবিবার রাতভর সাতক্ষীরা সদর হাসপাতালে আহত হয়ে ভর্তির নাটক করে সকালেই বহাল তবিয়তে ডাব বিক্রি করতে দেখা গেছে আজহারুলকে। এসংক্রান্তে ব্যবসায়ী ও ক্লাবের নেতাদের জড়িয়ে সংবাদ প্রকাশ করলেও নেপথ্যে আছে সদ্য দখলমুক্ত করা পশু হাসপাতাল মোড়ের সড়ক ও জনপথের জায়গা দখল।
সোমবার সাতক্ষীরা একটি দৈনিকে ‘সাতক্ষীরা পশু হাসপাতাল মোড়ে জোর পূর্বক জমি দখল করতে না পেরে চা দোকানীকে পিটিয়ে জখম’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটিতে বলা হয়, শহরের কামালনগর এলাকার মৃত শহিদুল ইসল ামের পুত্র চা দোকানদার মোঃ আজহারুল ইসলাম খোকনকে মাদক ব্যবসায়ীরা মারধোর করে। ঘটনা অনুসন্ধাণে বেরিয়ে আসে নেপথ্য ঘটনা ও চাঞ্চল্যকর তথ্য। আজহারুল ইসলাম খোকন আদৌ আহত হননি। সোমবার দিনভর তাকে সাতক্ষীরা পশু হাসপাতাল মোড়ে হেলে দুলে ডাব বিক্রি করতে দেখা যায়।
অন্যদিকে বেশ কিছু দিন ধরে একটি পক্ষ পশু হাসপতাল সংলগ্ন সড়ক ও জনপথের জমিটি জাল কাগজপত্র তৈরি করে দখলের চেষ্টায় আছে। তবে সাতনদীতে প্রকাশিত কয়েকটি সংবাদের কারণে তারা নিবৃত হলেও, সম্প্রতি সড়ক কর্তৃপক্ষের উচ্ছেদ অভিযানের পর তারা আবারও নড়ে চড়ে বসেছে। ১০ কোটি টাকা মূল্যের সড়কের জমিটি হাতিয়ে নিতে বিভিন্ন সময় নানা কৌশল অবলম্বন করে তারা। স্থানীয় ও কয়েকজন চা দোকানির সাথে কথা বলে জানা যায় সড়কের জমি দখলের ভিন্ন কৌশল হিসেবে আজহারের নাটক মঞ্চস্থ হয়েছে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!