সব স্কুলে সেক্স এডুকেশন দেওয়া উচিত : সোনাক্ষী

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 32 ভিউস

সাতনদী বিনোদন ডেস্ক : সেক্স নিয়ে সব সময় কথা বলতে ভালবাসেন হিন্দী নায়িকা সোনাক্ষী। একের পর এক কান্ড ঘটিয়ে তিনি আলোচিত। এবারও তার বেলায় ব্যতিক্রম হয়নি। যৌনতা নিয়ে পাঠ্য বইতে শিক্ষামূলক আলোচনা করা উচিত বলে মন্তব্য করেছেন।

সোনাক্ষী সিনহা এবার যৌনতা নিয়ে মুখ খুললেন সোনাক্ষী। মানুষকে সেক্স এডুকেশন দেবেন তিনি। যৌনতা নিয়ে সমাজের রাখঢাক ভাঙতে চলেছেন এই নায়িকা।

সোনাক্ষী বলেন, সেক্স নিয়ে লুকোচুরির কিছু নেই। বরং এই বিষয় নিয়ে খোলাখুলি কথা বলা উচিত মানুষের জানা উচিত। সেক্স বিষয়টা আমাদের জীবন খুব স্বাভাবিক একটা বিষয়। খোলাখোলি কথা বললে সমাজের ক্ষতি হবে না। উল্টে উন্নতি হবে।

সোনাক্ষীর পরবর্তী ছবি ‘খানদানি সাফাখানা’তে এরকম এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। আগস্টের ২ তারিখ রিলিজ করবে এই ছবিটি। মজার ছলে এক নতুন গল্প বলতে চলেছে এই ছবি।

সোনাক্ষী এই ছবিতে একটি সাফাখানা চালান। আসলে দাবাখানা থেকে সাফাখানা। সোনাক্ষীর বাবা রোগীদের দেখতেন। সেখানেই সোনাক্ষী মানুষকে সেক্স সম্পর্কে সচেতনতা বাড়াতে শুরু করেন। আর এই নিয়েই পুরো সমাজ তার বিপক্ষে চলে যায়। সোনাক্ষী তবুও থেমে যান না।

তিনি বলেন, সেক্স কোনও গোপন রোগ নয়। আর সেক্স নিয়ে কথা বলাটা কোনও গোপন কথা নয়। মানুষ কেন এই বিষয়টাকে গোপন বিষয় ভাবেন? এমন ভাবার কারণ নেই। সব স্কুলে বাচ্চাদের সেক্স এডুকেশন দেওয়া উচিত।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!