সাতক্ষীরার কৃতি সন্তান অতিরিক্ত আইজিপি মইনুর রহমান চৌধূরী গ্রেড-১ পদোন্নতি

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 26 ভিউস

সাতনদী ডেস্ক : অত্যন্ত সৎ ও দক্ষ পুলিশ কর্মকর্তা হিসাবে সাতক্ষীরার কৃতি সন্তান মইনুর রহমান চৌধূরীকে বিসিএস পুলিশ ক্যাডারে অতিরিক্তি মহাপরিদর্শক (প্রশাসন) গ্রেড-১ দিয়ে পদোন্নতি দেওয়া হয়েছে।

পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) মঈনুর রহমান চৌধুরীকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়েছে সরকার। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ অধিশাখার উপসচিব স্বাক্ষরিত এক অফিস আদেশে এ প্রজ্ঞাপন জারি করা হয়। গতকাল সোমবার পুলিশ সদর দপ্তর সূত্রে বিষয়টি জানা গেছে।

মঈনুর রহমান পুলিশ সদর দপ্তরে দক্ষতার সঙ্গে অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন্স) হিসেবে দায়িত্ব পালন করছেন। ১৯৬৩ সালের ৯ আগস্ট জন্মগ্রহণ করেন তিনি। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার সদর উপজেলার ভালুকা চাঁদপুর গ্রামে। ১৯৮৮ সালে বাংলাদেশ পুলিশে যোগ দেন মঈনুর রহমান। তিনি খুলনা মহানগর পুলিশ (কেএমপি) কমিশনার ছিলেন। এ ছাড়া পুলিশ সদর দপ্তরে ডিআইজিসহ (অর্থ) বিভিন্ন দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ২৪ ডিসেম্বর অতিরিক্ত আইজিপি হিসেবে দায়িত্ব নেন। এর আগে তিনি পুলিশের অতিরিক্ত আইজিপির (চলতি) দায়িত্ব পালন করছিলেন। গতকাল পদোন্নতি পাওয়ায় পুলিশ সদর দপ্তরের কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করান।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!