সাতক্ষীরায় কিশোর গ্যাংকে টাকা না দেয়ায় দুই কিশোরকে পিটিয়ে জখম

0 ১,৮৩২

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা সদরের পৌরসভায় কিশোর গ্যাংয়ের দাবিকৃত টাকা না দেয়ায় দুই কিশোরকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। ঘটনাটি গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় কাটিয়া হেকিম সাহেবের খানকা এলাকায় ঘটে।
প্রত্যক্ষদশীদের সুত্রে জানা যায়, সন্ধ্যার সময় হাটতে বের হয় শেখ সফিউল্লাহর ছেলে শেখ সানজিদ আল সাজিদ ও ইকবাল হোসেনের ছেলে দরবেশ ইকবাল রিয়াদ। আচমকা কিশোর গ্যাং প্রধান মুনজিতপুরের মৃত জামালের ছেলে জয় এর নেতৃত্বে লাঠি, চাইনিজ কুড়াল সমেত হামলা করে হাটের মোড় এলাকার ওয়াজেদের ছেলে আরিফ, রেজিষ্ট্রি অফিস পাড়ার সুমন ও নয়ন, সরকারপাড়া এলাকার রাহুল, মুনজিতপুরের রিপনের ছেলে মৃদুল, কলেজ মোড় এলাকার ছাব্বির সহ অজ্ঞাতনামা আরও কয়েকজন। এ সময় তারা সাজিদ ও রিয়াদকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
আহত সাজিদের পিতা শেখ সফিউল্লাহ সাতনদীকে জানান, ‘আমার ছেলের কাছ থেকে বেশ কয়েকদিন ধরেই এ গ্যাংয়ের গ্রুপটি টাকা আদায় করে আসছে। আমি বুঝতে পেরে তাকে বাসায় আটকে রাখি। দীর্ঘদিন পর তার বন্ধু রিয়াদকে সাথে নিয়ে সন্ধ্যার সময় হাটতে বের হলে গ্যাং লিডার জয়ের নেতৃত্বে আমার ছেলে সাজিদ ও তার বন্ধু রিয়াদের উপর হামলা করে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। গ্রুপটি এরকম বেশ কয়েকটি নিরীহ ছেলের কাছ থেকে টাকা আদায় করে নেশাসহ অপকর্ম করে থাকে।’
হামলার ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত সাতক্ষীরা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


error: Content is protected !!