সাতক্ষীরায় ডেঙ্গু রোগীর সংখ্যা ১৫৫ : এবার আক্রান্ত ক্রিকেটার সৌম্য সরকারের বাবা

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 22 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরায় সোমবার (১২ আগষ্ট) সকাল পর্যন্ত মোট ১৫৫ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে বলে সিভিল সার্জন অফিস তথ্যের ভিত্তিতে নিশ্চিত হওয়া গেছে।
সর্বশেষ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বাবা ও সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। সোমবার (১২ আগস্ট) সাতক্ষীরা সদর হাসপাতালে রক্ত পরীক্ষার পর সিভিল সার্জন ডা. আবু শাহিন তার ডেঙ্গুর বিষয়টি নিশ্চিত করেন।

পরিবারের পক্ষ থেকে তাকে জরুরিভাবে ঢাকায় পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।
ঢাকায় বেশ কিছু দিন থেকে ৭ আগস্ট সাতক্ষীরায় ফিরে এসেছিলেন কিশোরী মোহন। রবিবার (১১ আগষ্ট) রাত থেকে জ্বরের সঙ্গে শরীর ব্যথা শুরু হয় তাঁর। আজ সোমবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে শারীরিক পরীক্ষার পর তাঁর ডেঙ্গু ভাইরাস ধরা পড়ে। প্লাটিলেট কমে ১ লাখ ৩১ হাজারে এসে দাঁড়িয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহিন বলেন, ‘সোমবার (১২ আগস্ট) সকাল পর্যন্ত সাতক্ষীরায় মোট ১৫৫ জন ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। এরমধ্যে বিভিন্ন হাসপাতালে এখন পর্যন্ত ভর্তি রয়েছে ৩৭ জন। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন ১০৯ জন এবং অন্যত্র রেফার্ড করা হয়েছে ৯ জনকে। স্থানীয়ভাবে ১৭ জন রোগীকে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে গত ২৪ ঘণ্টায় ১১ জন শনাক্ত হয়েছেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!