সাতক্ষীরায় যুবলীগ নেতা সেতু ফেন্সিডিল সহ বিজিবির হাতে আটক

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 17 ভিউস

সাতনদী অনলাইন ডেস্ক : সাতক্ষীরার ভোমরা সীমান্তে বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১ লাখ ৮২ হাজার ৮০০ টাকার ভারতীয় ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ চোরকারবারী যুবলীগ নেতাকে আটক করেছে। মঙ্গলবার গভীর রাতে ভোমরা স্থলবন্দর সংলগ্ন ঘোষপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারীর নাম মোঃ জিল্লুর রহমান ওরফে সেতু (২৮)। সে সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের মাটিয়াডাঙ্গা গ্রামের এসএম হাবিবুর রহমানের ছেলে।


বিজিবি জানায়, সাতক্ষীরার ভোমরা সীমান্ত দিয়ে ভারতীয় মাদকদ্রব্য আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন ভোমরা বিওপির কমান্ডার নায়েক মিজানুর রহমানের নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা ঘোষপাড়া এলাকায় অভিযান চালিয়ে সাত বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ উপরোক্ত চোরাকারবারীকে আটক করে। আটককৃত মালামালের মূল্য ১ লাখ ৮২ হাজার ৮০০ টাকা বলে বিজিবি জানায়।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।
অপর একটি সূত্র জানায়, জিল্লুর রহমান ওরফে সেতু সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক ও ধুলিহর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সেতু ধূলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানার ঘনিষ্টজন হিসাবে এলাকায় পরিচিত।

ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানার সাথে একটি জনসভায় লাল বৃত্ত চিহ্নিত জিল্লুর রহমান সেতু একান্ত আলাপচারিতায়। ছবি :  সেতুর ফেসবুক থেকে সংগৃহীত।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!