সাতক্ষীরা-চাপড়া বাসের সুপারভাইজার টুটুল দূর্বত্তদের হামলায় আহত

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 21 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা চাপড়া সড়কের বাসের সুপারভাইজার টুটুল দূর্বত্তদের হামলায় মারাত্মক আহত হয়েছে। শুক্রবার (২৩ আগষ্ট) পুরাতন সাতক্ষীরা এতিম খানা প্রধান গেটের সামনে ঘটনাটি ঘটে। জানা যায়, এস. এম গোল্ডেন লাইন (সাতক্ষীরা-জ-০৫-০০০৪) বাসটি চাপড়া থেকে ছেড়ে সাতক্ষীরা যাচ্ছিল। ১২ টা ২৫ মিনিটে এতিম খানা প্রধান গেটের সামনে পৌছা মাত্র ১০/১৫ জনের একটি অজ্ঞাত দূর্বত্ত দল বাস সিগন্যাল দিয়ে কোন কিছু বুঝে উঠার আগেই ভেতরে উঠে সুপারভাইজার টুটুল মোড়লকে বেধড়ক কিল,চড়, ঘুষি ও লোহার রড দিয়ে মারপিট করে দ্রুত বাস থেকে নেমে পালিয়ে যায়। এতে টুটুল রক্তাক্ত জখম হয়। অন্যদিকে দূর্বত্তরা বাস থেকে নেমে পালানোর সময় গাড়ীর গ্লাস ও লাইট ভাংচুর করে। খবর পেয়ে পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির এ, এস, আই মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হয়ে দূর্বত্তদের শনাক্ত করার চেষ্টা করে।
বাসের চালক রফিকুল ইসলাম রফি জানায়, বাস ভাড়ার টাকা নিয়ে গোলযোগের জের ধরে দূর্বত্তরা এ হামলা চালিয়েছে। ঐ এলাকার কিছু বখাটে, মাদকাসক্ত ও উশৃঙ্খল যুবকরা প্রায়ই বাসের ভাড়া নিয়ে গোলযোগ করে বাস ও মটর শ্রমিকদের উপর হামলা করে। টুটুলকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। টুটুলের মুখের উপরিভাগে ৪টি সেলাই দেয়া হয়েছে। আমরা এর উপযুক্ত বিচার চাই।
পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির এ, এস, আই মামুন জানায়, ইতিমধ্যে কয়েকজনকে আমরা চিহ্নিত করতে সক্ষম হয়েছি। তদন্ত ও গ্রেফতারের স্বার্থে তাদের নাম ঠিকানা প্রকাশ করা সম্ভব হচ্ছে না। জড়িতরা কেউ রেহাই পাবে না।
এ রিপোর্ট লেখা পর্যন্ত সাতক্ষীরা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!