সাতক্ষীরা প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 114 ভিউস

প্রেস বিজ্ঞপ্তি: আজ ৫ এপ্রিল বুধবার সকাল ১০:৩০মিনিটে সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের এক সভা সংগঠনের নিজস্ব কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজনের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্ব সম্মতিক্রমে গুরুত্বপূর্ণ সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়।
সিধান্ত সমূহ হলো মনিরুল ইসলাম মনিকে কো-অপট করার সিদ্ধান্ত প্রত্যাহার এবং নানাবিধ অভিযোগে নির্বাচিত সভাপতি মমতাজ আহমেদ বাপীর বিরুদ্ধে আনিত অনাস্থা প্রস্তাব সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। পাশাপাশি পরবর্তী নির্বাচন না হওয়া পর্যন্ত সহ-সভাপতি হাবিবুর রহমানই ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন এই মর্মে সিদ্ধান্ত হয়।
এছাড়াও সভায় সর্বসম্মতিক্রমে পূর্ববর্তী সভায় প্রেসক্লাবের সাধারণ সদস্যপদ পেতে জমা দেয়া আবেদন সমূহ যাচাই-বাছাই অন্তে যোগ্য প্রার্থীদের আবেদন সমূহ গ্রহণ করার বিষয়টি পুনঃ যাচাই-বাছাই অন্তে অনুমোদন সহ নতুন সদস্যদের পত্র প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়। ধারাবাহিকভাবে ৯টি কার্যকরী পরিষদের সভায় অনুপস্থিত থাকায় গোলদার শাহিনের কার্যকরী পরিষদের সদস্যপদ বাতিল করা হয়। উক্ত শূন্যপদে বিগত সভায় মোজাফ্ফর রহমানকে কো-অপট করার সিদ্ধান্ত অনুমোদন দেয়া হয়। সভায় সম্প্রতি প্রেসক্লাবের কতিপয় সদস্যের বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং প্রেসক্লাবের নামে বিভিন্ন দপ্তরে গিয়ে অনুদান/চাঁদা দাবির ঘটনায় সর্ব সম্মতিক্রমে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।
সভায় বক্তব্য রাখেন, কার্যকরী পরিষদের সদস্য, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, মোজাফ্ফর রহমান, মাছুদুর জামান সুমন, শহিদুল ইসলাম, মনিরুজ্জামান তুহিন।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!