সাতক্ষীরা মেডিকেল কলেজে হিস্টোপ্যাথলজি ল্যাব উদ্বোধন

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 85 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা মেডিকেল কলেজে হিস্টোপ্যাথলজি ল্যাব উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১০টায় কলেজের এক্সাম হলে সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মো. রুহুল কুদ্দুছ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ কাজী আরিফ আহমেদ, সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ সবিজুর রহমান, সাতক্ষীরা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মনোয়ার হোসেন, গাইনী বিভাগীয় প্রধান ডাঃ শঙ্কর প্রসাদ বিশ্বাস, ডাঃ অভিজিত গুহ, ডাঃ মো. দেলোয়ার হোসেন, হিস্টোপ্যাথলজি ল্যাব সম্পর্কে বক্তব্য রাখেন ডাঃ শাহারিয়ার মামুন ও প্রভাষক ডাঃ সাদিক প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “সাধারণ মানুষের উন্নত চিকিৎসা সেবা দিতে সুনামের সাথে কাজ করে যাচ্ছে সাতক্ষীরা মেডিকেল কলেজ। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বৈরী আবহাওয়া উপেক্ষা করে সাতক্ষীরার শ্যামনগরের জনসভায় সাতক্ষীরার উন্নয়নে মেডিকেল কলেজসহ বিভিন্ন ঘোষণা দিয়েছিলেন। উন্নত চিকিৎসার সকল ব্যবস্থা এখন সাতক্ষীরা মেডিকেল কলেজে। সাতক্ষীরা মেডিকেল কলেজে হিস্টোপ্যাথলজি ল্যাব উদ্বোধনের মধ্য দিয়ে উন্নত চিকিৎসার ক্ষেত্রে আরো এক ধাপ এগিয়ে গেল। তিনি আরো বলেন, আমি একটি নান্দনিক সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি। সকলের সহযোগিতায় একদিন এই সাতক্ষীরা হবে বাংলাদেশের সেরা জেলা। এসময় তিনি বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ, জাতীয় চারনেতা, ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে শহিদ, ২১ ফেব্রুয়ারিতে ভাষা শহিদ, ২১ আগস্ট, ১৫ আগস্টের শহিদদের রুহের মাগফিরাত কামনা করেন।”
এসময় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, সাতক্ষীরা মেডিকেল কলেজের আরএমও ডাঃ আহমেদ আল-মারুফ, জুনিয়র কার্ডিওলজি কনসালটেন্ট ডাঃ সুমন কুমার দাস, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহফুজুর রহমান, জেলা মৎস্যজীবীলীগের আহবায়ক মীর শাহিন, যুগ্ম আহবায়ক শেখ তৌহিদ হাসান প্রমুখ। এসময় সাতক্ষীরা মেডিকেল কলেজ, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগের ডাক্তারগণসহ কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ডাঃ সুতপা চ্যাটাজী ও ডাঃ আলমগীর হোসেন।

 

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!