সাতক্ষীরা সদর-২ আসনের সকল শ্রেণী পেশার মানুষকে এমপি রবি’র ঈদ শুভেচ্ছা

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 10 ভিউস

নিজস্ব প্রতিবেদক : আজ ১২ আগষ্ট (সোমবার) উৎযাপিত হচ্ছে মুসলমানদের সর্ববৃহ ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল আযহা। যাকে অনেকেই কোরবানীর ঈদ বলে থাকে। এই ঈদকে ঘিরে সাতক্ষীরা সদর-২ আসনের সকল শ্রেণী পেশার মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় এবং পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
তিনি তাঁর বার্তায় বলেন, প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎস্বর্গের মাধ্যমে তাঁর সন্তষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আঃ) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুস্মরণীয়। এই ঈদ ত্যাগের মহিমায় উদ্ভাসিত। ঈদুল আযহার এই উৎসবের মধ্য দিয়ে সামর্থবান মুসলমানগণ কুরাবানীকৃত পশুর গোশত অসহায়-দুঃস্থ, আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিয়ে প্রকারান্তরে সকলের মধ্যে সমতা প্রতিবিধান এবং সহমর্মিতা অনুশীলন করে থাকেন।
তিরি আরও বলেন, কুরবানীর বর্জ্য দ্রুত অপসারন করতে হবে। যাতে করে কোনভাবে ডেঙ্গু ঝুঁকিতে না পড়ে। পরিষ্কার পরিচ্ছনার মাধ্যমে ডেঙ্গু সমস্যা সমাধান করতে হবে। এজন্য সকলের সম্মিলিত সহযোগিতা প্রয়োজন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!